Sheezan Khan: তুনিশার মৃত্যুর জের! আলিবাবা থেকে বাদ পড়লেন শীজান...

Tunisha Sharma Suicide Case: শোনা যাচ্ছে ধারাবাহিক আলিবাবা দাস্তান-ই-কাবুল থেকে সরিয়ে দেওয়া হয়েছে শীজান খানকে। যদিও এখন এই ধারাবাহিকের মেকারর্সদের তরফ কোনও অফিসিয়াল স্টেটমেন্ট জারি করা হয়নি। শোনা যাচ্ছে শীজানের বদলে এই ধারাবাহিকে ঐ চরিত্রে দেখা যাবে অভিষেক নিগমকে।

Updated By: Jan 12, 2023, 02:58 PM IST
Sheezan Khan: তুনিশার মৃত্যুর জের! আলিবাবা থেকে বাদ পড়লেন শীজান...

Sheezan Khan, Tunisha Sharma Suicide Case, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তুনিশার মৃত্যু ঘিরে রহস্যের শেষ নেই। ধারাবাহিকের সেটে আত্মহত্যার পরেই অভিনেত্রীর মৃত্যু ঘিরে তৈরি হয় হাজারও জটিলতা। এমনকী তুনিশার মৃত্যুর পরেই তাঁর মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় তুনিশার প্রাক্তন প্রেমিক ও তাঁর সহ অভিনেতা শীজান খানকে। বেশ ্নেকদিনই জেলবন্দি অভিনেতা। এর মাঝেই শোনা যাচ্ছে ধারাবাহিক আলিবাবা দাস্তান-ই-কাবুল থেকে সরিয়ে দেওয়া হয়েছে শীজান খানকে। যদিও এখন এই ধারাবাহিকের মেকারর্সদের তরফ কোনও অফিসিয়াল স্টেটমেন্ট জারি করা হয়নি। শোনা যাচ্ছে শীজানের বদলে এই ধারাবাহিকে ঐ চরিত্রে দেখা যাবে অভিষেক নিগমকে।

আরও পড়ুন- M M Keeravani Aka M M Kreem: ‘তু মিলে’ থেকে ‘জাদু হে নেশা হে’, গোল্ডেন গ্লোবজয়ী কীরাবাণীর সুর করা সেরা ১২ হিন্দি গান...

সূত্রের খবর, ‘অভিষেককে ইতমধ্যেই কাস্ট করা হয়েছে। শীঘ্রই প্রোমো শ্যুট করা হবে। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে এক মাস্ক পরিহিত ছেলেকে, খুব তাড়তাড়িই মাস্ক ছেড়ে সে বেরিয়ে আসবে। ঐ চরিত্রেই থাকবেন অভিষেক নিগম। তুনিশার চরিত্রে কাকে দেখা যাবে, তা এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। তাঁর চরিত্রটি আর ধারাবাহিকে ফিরে নাও আসতে পারে। ক্রিয়েটিভ টিম গল্প নিয়ে নানা ধরনের সমীক্ষা করছে। কীভাবে গল্প ঘুরবে তা নিয়ে প্রশ্ন থাকছে। তবে শোনা যাচ্ছে গল্পে দেখানো হবে যে, আলি আহত হয়েছে এবং তাঁর চিকিৎসাও হয়েছে। আদিযুগের কসমেটিক সার্জারির পর বদলে গেছে তাঁর মুখ’।

তুনিশার মৃত্যুর পর থেকেই শীজানের দিকে অভিযোগের আঙুল তোলেন তুনিশার মা। তাঁর অভিযোগ, শীজানের কারণেই আত্মহত্যা করেছেন তুনিশা। এর জেরে গ্রেফতারও হন শীজান। তবে এবার বনিতা শর্মা অভিযোগ করেন যে, যখন তুনিশাকে মেকআপরুমের ভেতর থেকে উদ্ধার করা হয়, তখনও তুনিশা বেঁচে ছিল। সেই সময় তাড়াতাড়ি কাছের কোনও হাসপাতালে না নিয়ে গিয়ে কেন তাঁকে দূরের হাসপাতালে নিয়ে গেল শীজান? পাশাপাশি কিছুদিন আগেই তুনিশার মায়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিলেন শীজানের দুই দিদি ও তাঁর মা। এবার সেই প্রসঙ্গেও মুখ খোলেন তুনিশার মা।

আরও পড়ুন- Pori Moni: ছেলে রাজ্যর ৫ মাস পূর্ণ, রাজকে নিয়ে নয়া পোস্টে কিসের ইঙ্গিত পরীমণির?

এক সাক্ষাৎকারে তুনিশার মা বলেন, ‘এটা সুইসাইডও হতে পারে, খুনও হতে পারে। আমি এটা বলছি কারণ শীজান তুনিশাকে অনেক দূরের হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেট থেকে মাত্র ৫ মিনিটের দূরত্বে হাসপাতাল ছিল। সেই কাছের হাসপাতালে কেন নিয়ে যাওয়া হল না?  তখনও ও শ্বাস নিচ্ছিল। ওকে বাঁচানো সম্ভব হত।’ তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে তুনিশার সম্পর্ক ভালোই ছিল। আমাকে ছাড়া ও ঘুমাতে পারত না। আমার কাছেও ভেস মেসেজ আছে, যা ও পাঠিয়েছে। শীজানের মায়ের থেকে আমায় জানতে হবে না যে আমার মেয়ের সঙ্গে আমার কেমন সম্পর্ক ছিল। আমার কাউকে বোঝানোর দরকার নেই যে আমার পুরো জীবনটাই আমি তুনিশাকে দিয়ে দিয়েছিলাম।’ বুধবার ছিল তুনিশা মৃত্যু মামলায় শীজান খানের জামিনের আবেদনের শুনানি, তবে এদিন রায়দান স্থগিত রাখা হয়। আগামী শুক্রবার জামিনের আবেদনের রায় দেবে ভাসাই কোর্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.