মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় স্নানের পোশাকে ঘুরলেন নারগিশ ফাকরি (ভিডিও)

একেই হয়তো বলে মেঘ না চাইতেই জল। তারকারদের এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকে মুম্বই। তারকারা মেঘলা রাতে চাঁদের মত কখনও উঁকি মেরে চলে যান। কিন্তু নারগিশ ফাকরি যা করলেন তাতে অবিশ্বাস্য মনে হল আম মুম্বইকরদের। বলিউডের মাদ্রাস কাফে গার্ল নারগিশ একেবারে স্নানের টাওয়াল পড়ে ঘুরলেন মুম্বইয়ের ব্যস্ত রাস্তায়। নারগিশকে এই অবস্থায় দেখে তো চক্ষুচড়ক গাছ পথচারীদের।

Updated By: Mar 22, 2016, 08:58 PM IST
মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় স্নানের পোশাকে ঘুরলেন নারগিশ ফাকরি (ভিডিও)

ওয়েব ডেস্ক: একেই হয়তো বলে মেঘ না চাইতেই জল। তারকারদের এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকে মুম্বই। তারকারা মেঘলা রাতে চাঁদের মত কখনও উঁকি মেরে চলে যান। কিন্তু নারগিশ ফাকরি যা করলেন তাতে অবিশ্বাস্য মনে হল আম মুম্বইকরদের। বলিউডের মাদ্রাস কাফে গার্ল নারগিশ একেবারে স্নানের টাওয়াল পড়ে ঘুরলেন মুম্বইয়ের ব্যস্ত রাস্তায়। নারগিশকে এই অবস্থায় দেখে তো চক্ষুচড়ক গাছ পথচারীদের।

আসলে মারাঠি সিনেমা বাঞ্জোর শ্যুটিংয়ের জন্য নারগিশকে এমনভাবে মুম্বইয়ের রাস্তায় ঘুরতে হল। নিজেই এই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন এই মার্কিন মডেল-অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবিটির তলায় নারগিশ লিখেছেন, এভাবেই স্নানের পোশাকে, চটি পরে মুম্বইয়ে ঘোরার মজাটাই আলাদা।

Nothing feels better than walking around in a bathrobe and slippers in the city. #mumbai #relaxed #setlife #Banjo

A video posted by Nargis Fakhri (@nargisfakhri) on

 

নারগিশ অভিনয় করছেন এমন এক চরিত্রে যিনি নিউইয়র্কের এক ডিজে, মুম্বইয়ে এসেছেন। গত সপ্তাহে দেখা গিয়েছিল সাদা টপ, জিন্সে হেডফোন গলায় দিয়ে। রীতেশ দেশমুখের বিপরীতে এই সিনেমায় নারগিশকে দেখা যাবে। একই সঙ্গে নারগিশ ব্যস্ত হাউসফুল থ্রি-র কাজে। এই সিনেমায় অক্ষয় কুমার, জ্যাকলিন ফার্নান্ডেজ, অভিষেক বচ্চন, বিজা হেডেনের সঙ্গে নারগিশকে দেখা যাবে।

.