প্রকাশ্যে শাহিদ-মীরার পুত্র সন্তানের প্রথম ছবি

 জানা যাচ্ছে, জেন একটি আরবি শব্দ। যার অর্থ হল 'উজ্জ্বল ও সুন্দর'। 

Updated By: Sep 7, 2018, 08:58 PM IST
প্রকাশ্যে শাহিদ-মীরার পুত্র সন্তানের প্রথম ছবি

নিজস্ব প্রতিবেদন: গত বুধবার রাতেই মীরা-শাহিদের পরিবারে এসেছে খুশির খবর। নাম রাখা হয়েছে জেন কাপুর। ছেলের নাম নিজেই সোশ্যাল সাইটের মাধ্যমে জানিয়েছেন শাহিদ। জানিয়েছেন মিশার পর জেন এসে তাঁদের পরিবারকে সম্পূর্ণ করেছে বলে জানিয়েছেন শাহিদ কাপুর। জেইন আসায় আপাতত কাপুর ও রাজপুত পরিবারে এখন খুশির হাওয়া। শাহিদ লেখেন, '' জেন কাপুর আমাদের পরিবারকে সম্পূর্ণ করেছে। আমাদের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ। সকলের আশীর্বাদ ও ভালোবাসা পেয়ে আমি ও মীরা ভীষণ খুশি।'' জানা যাচ্ছে, জেন একটি আরবি শব্দ। যার অর্থ হল 'উজ্জ্বল ও সুন্দর'। 

বুধবার রাতে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে জেনের জন্ম দেন মীর। এরপর আজ, শুক্রবারই হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মীরা। বাড়ি ফেরার সময় মীরাকে কোলে নিয়ে পাপারাৎজির ক্যামেরা বন্দি হন মীরা। বেশ খোশ মেজাজেই দেখা যায় শাহিদপত্নীকে। ক্যামেরার দিকে তাকিয়ে হাতও নাড়েন তিনি। অন্যদিকে শাহিদের কোলে দেখা যায় মিশা কাপুরকে।

আরও পড়ুন-ক্যাটরিনার জন্য উদার শাহরুখ, এবার এই কাজটাই করলেন বাদশা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে এদিন মীরাকে হাসপাতাল থেকে আনতে পৌঁছেছিলেন মীরা রাজপুতের বোন প্রিয়া রাজপুত তাঁর সঙ্গে ছিল তাঁর মেয়ে। প্রিয়া রাজপুতকেও দেখতে অবিকল মীরার মতোই। চট করে দেখলে হয়ত তাঁকেই মীরা বলে ভুল করবেন অনেকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিন হাসপাতাল থেকে মীরাকে বাড়ি নিয়ে আসার পুরো সময় মিশাকে কাছে কাছে রেখেছেন তাঁর দেখাশোনা করেছেন শাহিদই। প্রতি মুহূর্তে মিশাকে আগলে রাখেন তিনি।

আরও পড়ুন- পুত্র সন্তানের এই নামই রাখলেন শাহিদ-মীরা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 


 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে জেইন আসায় শাহিদ ও মীরার টুইটার হ্যান্ডেল ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়।

আরও পড়ুন-সোনালির এই চেহারা দেখলে আপনারও চোখে জল আসবে

.