Shah Rukh Khan on FIFA World Cup 2022: ফুটবল পাগল শাহরুখ এবার বিশ্বকাপ ফাইনালের মঞ্চে...

Shah Rukh Khan on FIFA World Cup 2022: শাহরুখ খানের ফুটবল প্রেম সকলেরই জানা। আর পাঁচটা ফুটবলপ্রেমীর পাশাপাশি বিশ্বকাপ নিয়ে উত্তেজিত শাহরুখও। ফাইনালের ঠিক আগে ফুটবল বিশেষজ্ঞদের জন্য একরাশ প্রশ্ন নিয়ে হাজির থাকতে চলেছেন কিং খান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 14, 2022, 07:56 PM IST
Shah Rukh Khan on FIFA World Cup 2022: ফুটবল পাগল শাহরুখ এবার বিশ্বকাপ ফাইনালের মঞ্চে...

Shah Rukh Khan, FIFA World Cup 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলেজ লাইফে ফুটবল খেলতেন শাহরুখ খান, নানা সাক্ষাৎকারে তিনি বারংবার বলেছেন ফুটবল তাঁর কতটা পছন্দের এক খেলা। তবে ব্যস্ত রুটিনের মাঝে এভাবে যে ফুটবল তিনি ফলো করেন তা হয়ত স্বপ্নেও ভাবেননি তাঁর অনুরাগীরা। বিশ্বকাপ নিয়ে তাঁর পুঙ্খানুপুঙ্খ আলোচনা শুনে মুগ্ধ তাবড় তাবড় ফুটবলাররাও। মঙ্গলবার মাঠে যেমন মেসি দিলেন চমক সেরকমই মাঠের বাইরে স্টুডিয়োতে কয়েক গোল দিলেন কিং খান। ‘পাঠান’-র প্রমোশনে ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এ একটি প্রিম্যাচ অনুষ্ঠানে এক ঝলক দেখা যায় তাঁকে। তবে ফাইনালে তিনি থাকছেন একেবারে ওয়েন রুনি থেকে শুরু করে একঝাঁক বিশেষজ্ঞর পাশে।

আরও পড়ুন-Devoleena Bhattacharya: গায়ে হলুদের পর কনের সাজে দেবলীনা, রহস্যময় বরের সঙ্গে ছবি পোস্ট অভিনেত্রীর

শাহরুখ খানের ফুটবল প্রেম সকলেরই জানা। আর পাঁচটা ফুটবলপ্রেমীর পাশাপাশি বিশ্বকাপ নিয়ে উত্তেজিত শাহরুখও। ফাইনালের ঠিক আগে ফুটবল বিশেষজ্ঞদের জন্য একরাশ প্রশ্ন নিয়ে হাজির থাকতে চলেছেন কিং খান। সেমিফাইনালের আগেও তিনি বেশ কয়েকটি প্রশ্ন করেন অভিনেতা। তাঁর প্রশ্ন ছিল, ওয়ার্ল্ড কাপে কটা গোল করেছেন এম বাপে? ওয়েন রুনি ছাড়া আর কেউই সেই প্রশ্নের উত্তর দিতে পারেননি। শাহরুখের বিশ্বকাপ সম্পর্কে জ্ঞান শুনে কার্যত অবাক উপস্থিত সকলেই। ফাইনালে শাহরুখের উপস্থিতি নিয়ে উত্তেজিত তাঁর ফ্যানেরা।

আরও পড়ুন-Malaika Arora: অর্জুনের সঙ্গে যৌনজীবন কেমন? করণের প্রশ্নে মালাইকার বিস্ফোরক জবাব

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘পাঠান’-এর প্রথম গান ‘বেশরম রং’। প্রথম গানেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান। ৫৬ বছর বয়সে সিক্স প্যাকে নজর কেড়েছেন অভিনেতা। ডাঙ্কির শ্যুটিং শেষ করে মক্কায় উমরাহ করতে গিয়েছিলেন শাহরুখ। এরপর বৈষ্ণোদেবী দর্শনে যান অভিনেতা। ঈশ্বরের আশীর্বাদ নিয়েই পাঠানের প্রমোশনে নেমে পড়েছেন শাহরুখ। প্রথম গানেই দর্শকের থেকে যে সাড়া পেয়েছেন অভিনেতা, তাতে মুগ্ধ কিং খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.