Shah Rukh Khan: ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ খান!

আপাতত অ্যাটলির ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা। 

Updated By: Sep 12, 2021, 11:27 AM IST
Shah Rukh Khan: ওয়েব সিরিজে ডেবিউ করছেন শাহরুখ খান!

নিজস্ব প্রতিবেদন: বলিউড থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছেন শাহরুখ খান(Shah Rukh Khan)? শনিবার এই আলোচনাতেই তোলপাড় ছিল সোশ্যাল মিডিয়া। আসলে এই সবের সূত্রপাত ডিজনি হটস্টারের নতুন প্রোমো থেকে। সেই প্রোমো পোস্ট করে শাহরুখ লিখেছেন, ''পিকচার অভি বাকি হ্য়ায়, মেরে দোস্ত"। সেখান থেকেই শুরু গুঞ্জন। ফ্যানেদের প্রশ্ন হঠাৎই কেন এই প্রোমোতে দেখা দিলেন শাহরুখ? তাহলে কি তাঁর কোনও সিনেমা রিলিজ করতে চলেছে ওটিটিতে। শোনা যাচ্ছে ফ্যানেদের জন্য চমক আনতে চলেছেন কিং খান। সূত্রের খবর সিনেমা নয়, ওয়েব সিরিজে ডেবিউ করতে চলেছেন বলিউডের বাদশা। 

মঞ্চ থেকে অভিনয়ের জার্নি শুরু করেছিলেন শাহরুখ খান। মঞ্চ থেকে টেলিভিশন, সেখান থেকে বড়পর্দা, ছোটপর্দার রিয়ালিটিশো প্রায় সবধরনেই জঁরেই দেখা গেছে তাঁকে। বাকি শুধু ওয়েব সিরিজ। এবার কি তাহলে ওয়েব সিরিজে ডেবিউ করছেন তিনি! যদিও ওয়েব সিরিজের গল্প সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। 

আরও পড়ুন: বিয়ে করলেন অভিনেতা Shataf Figar, নেটদুনিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা অনুরাগীদের

হটস্টারের প্রোমোতে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ির সামনে তাঁর অগণিত ভক্তের ভিড়। সেই ভিড় দেখে শাহরুখ গর্বের সঙ্গে বলছেন, আর কারোর বাড়ির সামনে দেখা যায় এই উন্মাদনা? তখন এক ব্যক্তি বলেন যে এই পরিস্থিতি বদলে যাচ্ছে কারণ শাহরুখ হারিয়ে যাচ্ছেন। চিন্তিত শাহরুখের প্রশ্ন কীভাবে হারিয়ে যাচ্ছেন তিনি? তাঁর উত্তরে ঐ ব্যক্তি জানান, শাহরুখের প্রতিদ্বন্দ্বী সব নায়কের ছবিই মুক্তি পাচ্ছে হটস্টারে। কিন্তু এখনও অবধি তাঁর কোনও ছবি নেই ওটিটি প্ল্যাটফর্মে। এই বিজ্ঞাপনের ভিডিয়ো নিয়েই সোশ্যাল মিডিয়ায় মশকরা করেছেন তাঁর দীর্ঘদিনের বন্ধু করণ জোহার। করণ জোহার (Karan Johar) সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন,'আমি কখনও ভাবতে পারিনি আমায় এইদিন দেখতে হবে যে বলিউডের বাদশাও দর্শকের মন থেকে হারিয়ে যাওয়ার ভয় পাচ্ছে। এবার আমার পক্ষে সব দেখা সম্ভব।'  অন্যদিকে শাহরুখের রসবোধে মজেছেন রণবীর সিং। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.