বিয়ে করলেন অভিনেতা Shataf Figar, নেটদুনিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা অনুরাগীদের

শনিবার ক্রিশ্চিয়ান মতে বিয়ে করেন তাঁরা। 

Updated By: Sep 12, 2021, 10:38 AM IST
বিয়ে করলেন অভিনেতা Shataf Figar, নেটদুনিয়ায় নবদম্পতিকে শুভেচ্ছা অনুরাগীদের

নিজস্ব প্রতিবেদন: বিয়ে করলেন অভিনেতা শাতাফ ফিগার (Shataf Figar)। কিছুদিন আগেই নিজের দীর্ঘদিনের বান্ধবী ক্রিস্টিনা ওরুনকায়েভার (Kristina Orunkaeva) সঙ্গে আংটি বদল করেছিলেন তিনি। শনিবার পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়ে ক্রিশ্চিয়ান মতে বিয়ে সারলেন শাতাফ। 

শাতাফ ও ক্রিস্টিনার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাতাফের দীর্ঘদিনের বন্ধু পরিচালক মনোজ মিশিগান (Manoj Michigan)। এমনকি তাঁদের বিয়ের শপথ পাঠও করালেন মনোজ। তিনিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই সুসংবাদ। বিয়ের একটি ছবি পোস্ট করে তাঁদের ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বিয়ের দিন শাতাফের পরনে ছিল কালো স্যুট ও ক্রিস্টিনার পরনে ছিল ট্যাডিশনাল সাদা গাউন। বিয়ের ছবি প্রকাশ্য়ে আসতেই শাতাফ ও তাঁর স্ত্রী ক্রিস্টিনাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। 

আরও পড়ুন:Mimi-র সাফল্য, নিজেকে বহুমূল্য গাড়ি উপহার দিলেন Kriti Sanon

ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনেও খুব ভালো সময় কাটাচ্ছেন শাতাফ। কিছুদিন আগেই শেরশাহ ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকের।  সম্প্রতি হটস্টারের একটি ওয়েব সিরিজ "দোস প্রাইসি ঠাকুর গার্লস"এর শেষ পর্যায়ের শ্যুট সম্পূর্ণ করলেন অভিনেতা। এছাড়াও ওয়েব সিরিজ 'আরিয়া ২''-র শ্যুটিং শেষ করেছেন শাতাফ, আগামী অক্টোবর মুক্তি পাবে এই সিরিজ৷ এছাড়াও হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি ও ওয়েব সিরিজের অফার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.