শাহরুখের থেকে 'ডন'-এর জায়গা ছিনিয়ে নিচ্ছেন রণবীর?

তাঁর জায়গায় নাকি 'ডন'-এর চেয়ারে বসছেন রণবীর কাপুর!

Updated By: Jun 10, 2019, 08:01 PM IST
শাহরুখের থেকে 'ডন'-এর জায়গা ছিনিয়ে নিচ্ছেন রণবীর?

নিজস্ব প্রতিবেদন: এবার শাহরুখের জায়গা ছিনিয়ে নিতে চলছেন রণবীর কাপুর? 'ডন-৩' এ আর দেখা যাবে না কিং খানকে। তাঁর জায়গায় নাকি 'ডন'-এর চেয়ারে বসছেন রণবীর কাপুর!

সূত্রের খবর অনুযায়ী, 'ডন ৩'-এর চিত্রনাট্য নিয়ে ইতিমধ্যেই কাজ শুরু করছেন পরিচালক ফারহান আখতার। এর আগে ডন ও ডন-২ ফারহান আখতারের পরিচালনায় শাহরুখের অন্যতম হিট ছবি। ছবি দুটির চিত্রনাট্য, পরিচালনা ও প্রযোজনা সবটাই ছিল ফারহানের নিজের। যদিও  'ডন ৩'-তে শাহরুখের জায়গায় রণবীর কাপুরকে নেওয়া বিষয়ে ফারহান, শাহরুখ বা রণবীর কেউই কিছু জানাননি। 

আরও পড়ুন-সোহমের সঙ্গে 'প্রতিঘাত'-এ জড়ালেন প্রিয়াঙ্কা!

আরও পড়ুন-শাড়িতে 'সংস্কারি বহু'র সাজে আক্রমণের মুখে মালাইকা

এর আগে শোনা গিয়েছিল 'ডন-৩'-এ শাহরুখের বদলে নেওয়া হতে পারে রণবীর সিং। আর এই ছবির পরিচালনা ফারহানের বদলে তাঁর বোন জোয়া আখতার করতে পারেন। তবে সেসময় এই খবরটি ভুয়ো খবর বলে জানিয়েছিলেন জোয়া আখতার নিজেই।

অপরদিকে, 'জিরো' ছবির ভরাডুবির পর নতুন কোনও ছবির কথা এখনও ঘোষনা করেননি শাহরুখ। সূত্রের খবর অনুযায়ী, কিছুদিনের জন্য ছবি থেকে বিরতি নিয়েছেন তিনি। খবর অনুযায়ী কিং খান তাঁর পরবর্তী ছবির পরিচালনার জন্য বেছে নিয়েছে 'সঞ্জু' খ্যাত পরিচালক রাজকুমার হিরানিকে। আগামী ছবি নিয়ে কথাবার্তা চলছে তাঁদের মধ্যে। শাহরুখের পরবর্তী ছবি হতে পারে হিরানি পরিচালিত এবং 'রেড চিলিস'-এর ব্যানারে। এই খবর যদি সত্যি হয় তহলে বলা যেতে পারে শাহরুখ-রণবীরের পরিচালক অদল-বদল হতে চলেছে। 

প্রসঙ্গত, ২০১৮ সালে রণবীর অভিনীত হিরানির 'সঞ্জু' ছবিটি বক্স অফিসে খুব জনপ্রিয় হয়েছিল। রণবীর আপাতত ব্যস্ত অয়ন মুখার্জী পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিং-এ। মুখ্য ভূমিকায় রণবীর ছাড়াও রয়েছেন আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং আক্কিনেনি নাগার্জুনা। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন করন জোহর। অন্যদিকে আবার শুরু হতে চলেছে শাহরুখের চ্যাট শো 'টেড টক'স-এর দ্বিতীয় সিজন।   

আরও পড়ুন-সে কী কথা! ভূতের খপ্পরে পড়লেন উড়ি:স্যাজিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল?

.