সোহমের সঙ্গে 'প্রতিঘাত'-এ জড়ালেন প্রিয়াঙ্কা!

সঙ্গেই জড়িয়ে রয়েছে স্থানীয় রাজনীতি ও প্রতিশোধের খেলা। 

Updated By: Jun 10, 2019, 06:42 PM IST
সোহমের সঙ্গে 'প্রতিঘাত'-এ জড়ালেন প্রিয়াঙ্কা!

রণিতা গোস্বামী: এবার একে অপরের সঙ্গে প্রতিঘাতে জড়াতে চলেছেন টালিগঞ্জের দুই জনপ্রিয় তারকা সোহম চক্রবর্তী ও প্রিয়াঙ্কা সরকার। সোহম-প্রিয়াঙ্কার মধ্যে এই প্রতিঘাতের মূলে যিনি রয়েছেন তিনি হলেন পরিচালক রাজীব বিশ্বাস। 

না, সোহম ও প্রিয়াঙ্কার মধ্যে রিয়েল লাইফে কোনও দ্বন্দ্ব তৈরি হয়েছে এটা ভেবে থাকলে কিন্তু ভুল করবেন। 'প্রতিঘাত' আসলে রাজীব বিশ্বাসের আগামী ছবির নাম। আর এই ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সোহম চক্রবর্তী। জানা যাচ্ছে, ছবিটি মূলত প্রেমের গল্প। ছবির গল্পটা আবর্তিত হবে প্রিয়াঙ্কা সরকারের চরিত্রকে কেন্দ্র করে। আর এর সঙ্গেই জড়িয়ে যাবে স্থানীয় রাজনীতি ও প্রতিশোধের খেলা। 

আরও পড়ুন-ভালো আছেন তনুজা, জানালেন কন্যা কাজল

এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিট্যালের তরফে প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ''এটা আমার রাজীবদার সঙ্গে প্রথম কাজ। আমরা এই ছবিটার জন্য কলকাতায় শ্য়ুট করছি, আর কিছুটা আউটডোর রয়েছে। সেই অর্থে বানিজ্যিক ছবি বলতে যা বোঝায়, তাতে এটা আমার প্রথম ছবি। সোহমের সঙ্গে আমার বহুদিনের বন্ধুত্ব, তবে একসঙ্গে সেই 'আমার আপনজন' করেছিলাম, তারপর আর কাজ করা হয়নি। জুটি হিসাবে সোহমের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ছবিতে সুপ্রিয় দত্ত রয়েছেন একটা চরিত্রে। শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। বেশ ভালো মজা করেই কাজ চলছে। কলকাতায় খানিকটা শ্যুট রয়েছে, তারপর উত্তরবঙ্গে গিয়ে শ্যুট করবো। ''

জানা যাচ্ছে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা দেখা যাবে দর্শনা বনিককে। ছবির প্রযোজনা করছে 'ইকো এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড'। আপাতত সোহম-প্রিয়াঙ্কা জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় দিন গুনছেন তাঁদের ভক্তরা। 

আরও পড়ুন-ভূতের খপ্পরে পড়লেন উড়ি:স্যাজিক্যাল স্ট্রাইক খ্যাত ভিকি কৌশল!

.