Shah Rukh Khan | Aryan Khan: ৪৫ হাজারের হুডি, ২ লক্ষের জ্যাকেট, আরিয়ানের পোশাক ব্র্যান্ডের দাম প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ!

Shah Rukh Khan, Aryan Khan: আরিয়ানের ওয়েবসাইটে একটি কালো হুডির দাম ছিল ভারতীয় মুদ্রায় ৪৫,৫০০, আর একটি জ্যাকেটের দাম ২ লক্ষ টাকারও বেশি। প্রিন্টেড ডিজাইনের একটি সাদা টি-শার্টের দাম ২৪,৪০০ টাকা। কেন এত আকাশছোঁয়া দাম? প্রশ্ন নেটিজেনদের। এবার সেই প্রশ্নের উত্তর দিলেন শাহরুখ খান। 

Updated By: May 7, 2023, 03:36 PM IST
Shah Rukh Khan | Aryan Khan: ৪৫ হাজারের হুডি, ২ লক্ষের জ্যাকেট, আরিয়ানের পোশাক ব্র্যান্ডের দাম প্রসঙ্গে মুখ খুললেন শাহরুখ!

Shah Rukh Khan, Aryan Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছেলে আরিয়ানের পোশাকের দাম নিয়ে প্রথমবার মুখ খুললেন শাহরুখ খান। সম্প্রতি টুইটারে একটি 'আস্ক মি অ্যানিথিং'  সেশনে হাজির ছিলেন অভিনেতা। এই ব্র্যান্ডটি বাজারে আসার পর থেকেই মানুষ এই ব্র্যান্ডের দাম 'হাস্যকরভাবে ব্যয়বহুল’  বলে মন্তব্য করছিলেন। সেই বিষয়েই এক ভক্ত শাহরুখকে লিখেছেন,  ‘এই ডিয়াভোল এক্সের জ্যাকেট একটু ১০০০ থেকে ২০০০-এর মধ্যে বানিয়ে দিতে পারে তো! না হলে জ্যাকেট কিনতে তো আমাকে আমার বাড়ি বিক্রি করে দিতে হবে।’ এই টুইটের উত্তর দেন শাহরুখ।

আরও পড়ুন- Naga-Samantha: 'নাগা-সামান্থা' সম্পর্কে ইতি! প্রাক্তন স্ত্রীর বিষয়ে যা বললেন অভিনেতা ...

তিনি লিখেছেন, 'এই ডি'ইয়াভোল জেড-এর লোকজন আমাকেও ডিসকাউন্টে বিক্রি করছে না। আমাকে কিছু করতে হবে!’ গত বছর নিজের ভদকার ব্র্যান্ড লঞ্চ করেন আরিয়ান। এরপর  গত মাসেই পোশাকের ব্র্যান্ড লঞ্চ করেছেন আরিয়ান খান। এই ব্র্যান্ডের বিজ্ঞাপন শ্যুটের মাধ্যমেই পরিচালক হিসাবে ডেবিউ করেন শাহরুখ পুত্র। এই ব্র্যান্ডের প্রথম বিজ্ঞাপন ভিডিওতে ছেলের পরিচালনাতেই দেখা যায় কিংখানকে।

বাবার সঙ্গে কাজ করা প্রসঙ্গে আরিয়ান এক সংবাদমাধ্যমে বলেন, ‘বাবার সঙ্গে কাজ করা কখনওই চ্যালেঞ্জিং নয়। কারণ  নিজের অভিজ্ঞতা এবং ডেডিকেশনের মাধ্যমে সে সেট-এ সকলের কাজ সহজ করে দেন তিনি। এ ছাড়া  তিনি সমস্ত নব্য শিল্পীদের স্বচ্ছন্দ বোধ করাতে পারেন এবং প্রত্যেকের প্রতি তাঁর গভীর শ্রদ্ধা রয়েছে। ও যখন সেটে থাকে, আমি সবসময় বাড়তি মনোযোগ দিতে চাই, যাতে আমি যা শিখতে পারি, তা মিস না করে ফেলি।’

যদিও আরিয়ান এবং শাহরুখ কয়েকদিন ধরে এই লঞ্চ নিয়ে উচ্ছ্বসিত ছিলেন, তবে সোশ্যাল মিডিয়ার একটি অংশ এই ব্যান্ডের আকাশছোঁয়া দাম নিয়ে হতাশ ছিল। ইনস্টাগ্রামের ফ্যাশন অ্যাকাউন্ট ডায়েট সব্য অনুযায়ী, প্রিন্টেড ডিজাইনের একটি সাদা টি-শার্টের দাম ২৪,৪০০ টাকা। আরিয়ানের ওয়েবসাইটে একটি কালো হুডির দাম ছিল ভারতীয় মুদ্রায় ৪৫,৫০০, আর একটি জ্যাকেটের দাম ২ লক্ষ টাকারও বেশি।

আরও পড়ুন- Week 7 | Daily Cartoon | সোমান্তরাল | খেল খেল মে

২৫ বছর বয়সী আরিয়ান শাহরুখ-গৌরীর প্রথম সন্তান। তাঁর বোন সুহানা খান এবং ভাই আব্রাম  খান। গত বছর ব্যবসার জগতে পা রেখেই আরিয়ান ঘোষণা করেন তাঁর আসন্ন পোশাকের লাইনের কথা। এর আগে ভারতে প্রথম নিজের স্পিরিট ব্র্যান্ড লঞ্চ করেন তিনি। এ ছাড়া পরিচালক ও লেখক হিসেবে তাঁর প্রথম ছবি 'পদ্মাবত' নিয়ে কাজ করছেন তিনি। তাঁর বাবা-মায়ের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এই ছবির প্রযোজনা করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.