Kangana Ranaut: ফের বিস্ফোরক কঙ্গনা! 'দ্য কেরালা স্টোরি' প্রসঙ্গে যা বললেন অভিনেত্রী...

চিরকালই স্পষ্ট বক্তা কঙ্গনা রানাউত। বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশে এতটুকু সংকোচ করেন না অভিনেত্রী। তাঁর বক্তব্য নিয়ে সমালোচনা হলেও প্রত্যুত্তর দেন। সম্প্রতি আরও একবার একটি চর্চিত বিষয় নিয়ে মুখ খুললেন কঙ্গনা। আর এবার তাঁর বক্তব্যের বিষয় 'দ্য কেরালা স্টোরি'।

Updated By: May 7, 2023, 06:08 PM IST
Kangana Ranaut: ফের বিস্ফোরক কঙ্গনা! 'দ্য কেরালা স্টোরি' প্রসঙ্গে যা বললেন অভিনেত্রী...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চিরকালই স্পষ্ট বক্তা কঙ্গনা রানাউত। বিভিন্ন বিষয়ে নিজের মতামত প্রকাশে এতটুকু সংকোচ করেন না অভিনেত্রী। তাঁর বক্তব্য নিয়ে সমালোচনা হলেও প্রত্যুত্তর দেন। সম্প্রতি আরও একবার একটি চর্চিত বিষয় নিয়ে মুখ খুললেন কঙ্গনা। আর এবার তাঁর বক্তব্যের বিষয় 'দ্য কেরালা স্টোরি'।
 
সদ্য মুক্তি পাওয়া 'দ্য কেরালা স্টোরি' নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। ছবিটির বিরোধিতা করেছে কেরল সরকার। অভিযোগ, ছবিটি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। এছাড়া বলা হয়েছে, ছবিটি বিদ্বেষমূলক মানসিকতা ছড়াচ্ছে। ইতিমধ্যে ছবিটিকে 'প্রোপাগোন্ডা ছবি' বলে ঘোষণা করেছে সরকার। সম্প্রতি একটি অনুষ্ঠানে অভিনেত্রী কঙ্গনা রানাউত গেলে, তাঁকে 'দ্য কেরালা স্টোরির' বিতর্ক প্রসঙ্গে প্রশ্ন করা হয়। উত্তরে কঙ্গনা বলেন,"আমি এখনও পর্যন্ত ছবিটি দেখিনি, তবে যা শুনেছি বেশ কিছু মানুষ ছবিটিকে ব্যান করার চেষ্টায় রয়েছে। যদি আমি কিছু ভুল বলে থাকি, তাহলে আমাকে শুধরে দেবেন নিশ্চয়ই। যা জানতে পেরেছি, হাইকোর্ট ছবিটিকে ব্যান হতে দেবে না বলেছে। 

আমার মনে হয়,ছবিটি কোনো বিদ্বেষ ছড়াচ্ছে না। হাইকোর্ট যখন এটা বলেছে তখন আমার মনে হয় ঠিকই বলেছে। হ্যাঁ,আইএসআইএস একটি টেররিস্ট সংস্থা। এটা আমি বলছি না, বলছে আমাদের দেশ, হোম মিনিস্ট্রি, এবং অন্যান্য দেশগুলি।
ছবিটি এই আইএসআইএস এর বিরুদ্ধে কথা বলছে। এরপরই তিনি বলেন, যাঁদের মনে হচ্ছে ছবিটি তাঁদের আঘাত করেছে,তাহলে তাঁরা নিজেরাই সন্ত্রাসবাদী।" এরপর হাল্কা মেজাজ জুড়ে তিনি বলেন,"ম্যায়নে কুছ নেহি কাহা ভাই, ইয়ে সিম্পল ম্যাথস হ্যায়।"

আরও পড়ুন: Naga-Samantha: 'নাগা-সামান্থা' সম্পর্কে ইতি! প্রাক্তন স্ত্রীর বিষয়ে যা বললেন অভিনেতা ...

বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের পরিচালিত ছবি 'দ্য কেরালা স্টোরি'। গত ৫ই মে মুক্তি পেয়েছ ছবিটি। তিনটি নারী চরিত্রের মধ্যে দিয়ে গোটা প্রেক্ষাপটকে তুলে ধরেছেন পরিচালক। ছবিটির ট্রেলার মুক্তির পরেই স্যোশ্যাল মিডিয়ায় ঝড় ওঠে। পক্ষে বিপক্ষে মতামত রেখেছেন মানুষজন। রাজ্য, রাজনীতিতেও জড়িয়ে গিয়েছে কেরালা স্টোরির বিতর্ক। 

আরও পড়ুন: Nonte Phonte: গরমের ছুটি জমজমাট! আসছে নন্টে ফন্টে...

এর আগে 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়েও বিতর্কের জল গড়িয়েছিল অনেকদূর। আর এবার 'কেরালা স্টোরির' নিন্দায় মেতেছেন নেটিজেনেরা।  তবে বেশ কিছু মানুষ ছবিটির প্রশংসাও করেছেন। আর এতসব বিতর্কের মাঝে অভিনেত্রী কঙ্গনার  এহেন মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)         

.