Aryan Khan Drug Case: হঠাৎ কেন শাহরুখের ম্যানেজারকে তলব NCB-র?

শুক্রবারই মাদক মামলায় অনন্যা পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। 

Updated By: Oct 23, 2021, 12:20 PM IST
Aryan Khan Drug Case: হঠাৎ কেন শাহরুখের ম্যানেজারকে তলব NCB-র?

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় উঠে আসছে একের পর এক নয়া নাম। আরিয়ান, আরবাজ, মুনমুনের পর এবার এনসিবির নজরে অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। এবার এনসিবি ডেকে পাঠালো শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে (Pooja Dadlani)। শনিবার সকালে এনসিবির (NCB) দফতরে হাজির হন। শুক্রবারই তাঁকে নোটিস পাঠায় এনসিবি। আরিয়ান খানের (Aryan Khan) মেডিক্যাল হিস্ট্রি চেয়ে পাঠায় এনসিবি। এছাড়াও আরিয়ানের শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথি চেয়ে পাঠায় এনসিবি। আরিয়ানের নানা রকম সার্টিফিকেট নিয়েই দেখা করতে বলা হয় পূজাকে। কারণ শাহরুখ খানের পাশাপাশি আরিয়ানেরও ম্যানেজার হিসাবে কাজ করেন পূজা। 

ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখ খানের ড্রাইভারকে। সূত্রের খবর শুধুমাত্র ড্রাইভার বা ম্যানেজার নয় মন্নতের সমস্ত চাকরিরত ব্যক্তিকেই নজরে রেখেছে এনসিবি। বৃহস্পতিবারই কিছু তথ্য সংগ্রহ করতে মন্নতে হাজির হয়েছিল এনসিবির আধিকারিকরা। এরপরই পূজা দাদলানিকে আরও কিছু তথ্য নিয়ে হাজিরা দিতে বলা হয় শনিবার । আরিয়ান খানের গ্রেফতারির পর এবং আদালতে বারবার পূজাকে দেখা গেছে। মন্নতের তরফ থেকে তিনিই বরাবর উপস্থিত থেকেছেন আরিয়ানের পাশে। 

আরও পড়ুন: বিমানবন্দরে কৃত্রিম পা খোলায় PM Modi-কে জানালেন Sudhaa, ক্ষমা চাইল CISF

মাদক মামলায় বৃহস্পতিবার বলিউডের নায়িকা অনন্যা পাণ্ডেকে তলব করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। আরিয়ান খানের মোবাইল চ্যাট থেকেই উঠে এসেছে অনন্য়া পাণ্ডের নাম। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে অনন্যাকে এই হোয়াটঅ্যাপ চ্যাটের বিষয়ে প্রশ্ন করেছেন কর্তারা। শুক্রবার সামনে আসে আরিয়ান খান(Aryan Khan) ও অনন্যা পাণ্ডের মধ্যে কথোপকথনের চাঞ্চল্যকর তথ্য। আরিয়ান খান ও অনন্যা পাণ্ডের মধ্যে যে চ্যাটের তথ্য পাওয়া গেছে সেই হোয়াটসঅ্যাপ চ্যাটে তাঁরা মাদক সম্পর্কে কথা বলছেন। আরিয়ান খান অনন্যা পান্ডেকে জিজ্ঞাসা করেন যদি মাদকের ব্যবস্থা করা যায়। অনন্যা উত্তর দেয়, সে ব্যবস্থা করবে। এনসিবি সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার যখন অনন্যা পান্ডেকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল, তখন অনন্যা বলেছিল যে সে আরিয়ান খানের সঙ্গে ঠাট্টা করেছে। এনসিবি সূত্রের খবর, এগুলি ছাড়াও, তাদের এমন অনেক চ্যাট রয়েছে যেখানে উভয়ই বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সম্পর্কে কথা বলছেন। কিন্তু সেই সমস্ত অভিযোগই উড়িয়ে দিয়েছেন অনন্যা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.