Jawan: শাহরুখের আদলে তৈরি, মুখে নাইট রাইডার্সের গান, ভাইরাল ‘জওয়ান’ পুতুল...

Shah Rukh Khan: সোমবার সকাল ১০.৩০টায় সোশ্যাল মিডিয়ায় মুক্তি পায় ‘জওয়ান’(Jawan)। মাত্র ২৪ ঘণ্টাতেই সমস্ত প্ল্যাটফর্ম মিলিয়ে এই টিজার দেখে ফেলেছে প্রায় ১১২ মিলিয়ন দর্শক। শাহরুখে মুগ্ধ গোটা নেটপাড়া। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই টিজার। টিজার দেখে আর পাঁচজনের মতো মুগ্ধ সলমান খানও। এবার তৈরি জওয়ান পুতুল। তাঁর মুখে হেমন্ত মুখোপাধ্যায়ের গান নয়, নাইট রাইডার্সের গান।

Updated By: Jul 13, 2023, 04:19 PM IST
Jawan: শাহরুখের আদলে তৈরি, মুখে নাইট রাইডার্সের গান, ভাইরাল ‘জওয়ান’ পুতুল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায়(Social Media) ভাইরাল (Viral) শাহরুখ খানের(Shah Rukh Khan) আগামী ছবি ‘জওয়ান’-এর প্রিভিউ (Jawan Prevue)। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সেই টিজার। এমনকী প্রিভিউ দেখে ফিদা খোদ সলমান খান। প্রিভিউ রিলিজের পর থেকেই শাহরুখ-ভক্তদের মধ্যে বেড়েছে উন্মাদনা। শুধুমাত্র ভারতই নয়, বিভিন্ন দেশে শাহরুখ ভক্তরা ইতোমধ্যেই শুরু করেছে উন্মাদনা। প্রিভিউ রিলিজের মাত্র ২৪ ঘণ্টায় ১১২ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটির। এবার তৈরি জওয়ান পুতুল।

আরও পড়ুন- Salman Khan | Shah Rukh Khan: টিজারেই ফিদা! শাহরুখের 'জওয়ান'-এর প্রথম টিকিট কাটলেন সলমান...

শাহরুখ ভক্তরা ট্রেলার থেকে বিভিন্ন ছবি নিয়ে তা পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। বেশ কয়েকটি লুকে দেখা গেছে কিং খানকে। এর মধ্যে শাহরুখের একটি লুক ভাইরালও হয়েছে। মেট্রোর মধ্যে ন্যাড়া মাথায় কার্যত সবাইকে চমকে দিয়েছেন শাহরুখ। ট্রেলার প্রকাশের পর থেকেই অভিনেতার সেই লুকটির সঙ্গে তাঁর ভক্তরাও ন্যাড়া মাথায় কোলাজ ছবি পোস্ট করতে শুরু করেছেন। এমনই একটি পুতুল বুধবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ন্যাড়া মাথা, চোখে সানগ্লাস, গালে কাঁচা-পাকা দাড়ি, হাতে ব্যান্ডেজ, পোশাকের রংও হুবহু! যেন হুবহু ‘জাওয়ান’-এর শাহরুখ খান। কিন্তু আসলে তা একটি পুতুল।

 

ভারতে নয়, এই পুতুল তৈরি করে সাড়া ফেলেছেন শাহরুখের আমেরিকান ভক্তরা। সেই ‘জওয়ান’ পুতুলের ঝলক শেয়ার করে তাদের মুখে নাইট রাইডার্স দরের স্লোগানও শোনা গেল- ‘করব লড়ব জিতব রে’। পেজে উইলসন নামের একজন শিল্পী ওই পুতুল তৈরি করেছেন। তিনি আদতে শাহরুখ খানের বিগ ফ্যান। ‘জওয়ান’ প্রিভিউয়ের একেবারে শেষ দৃশ্যে শাহরুখকে মেট্রোর ভেতরে যেখানে ‘বে করার করকে হামে ইউ না জাইয়ে..’ গানের দৃশ্যে নাচতে দেখা গেছে, অবিকল সেই লুকের অনুকরণেই ‘জওয়ান’ পুতুল তৈরি করেছেন ওই ভক্ত।

আরও পড়ুন-Shiboprasad-Nandita | Abir Chatterjee: প্রথমবার রাষ্ট্রপতি ভবনে বাংলা সিনেমার শ্যুটিং, দিল্লিতে শিবপ্রসাদ-নন্দিতার ফ্রেমে আবীর...

প্রসঙ্গত, গত তিনদিনে ইউটিউবে জওয়ানের টিজার দেখে ফেলেছে ৬০ মিলিয়ন দর্শক। এ যাবৎ অনলাইনে আদিপুরুষের ট্রেলারের জিম্মায় ছিল সবচেয়ে বেশি ভিউ, ৪৮ মিলিয়ন। কিন্তু মাত্র ২৪ ঘণ্টায় সেই রেকর্ড ভেঙে ফেলেছেন কিং খান। সোমবার সকালে আক্ষরিক অর্থেই ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ে জওয়ানের প্রিভিউ। টিজারে যে লুকে ধরা দেন শাহরুখ, তা দেখে ছিটকে যায় দর্শক। অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.