Shah Rukh khan: প্যারিসের মিউজিয়ামে মহা-সম্মান, বিশ্বের প্রথম অভিনেতা হিসাবে নজির শাহরুখের...

Shah Rukh Khan: শাহরুখের কেরিয়ারের সেরা বছর ছিল ২০২৩। তিনটি ছবির হাত ধরে একই বছরে ইন্ডাস্ট্রিকে ফিরিয়ে দিলেন আড়াই হাজার কোটি। শাহরুখে মুগ্ধ ইন্ডাস্ট্রি থেকে শুরু করে আপামর ভারতীয়। এবার বিদেশের মাটিতে সম্মানিত অভিনেতা। 

Updated By: Jul 24, 2024, 03:33 PM IST
Shah Rukh khan: প্যারিসের মিউজিয়ামে মহা-সম্মান, বিশ্বের প্রথম অভিনেতা হিসাবে নজির শাহরুখের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কয়েকশো বছরের পুরনো মুদ্রায় দেখা যেত রাজা-বাদশা-সম্রাটদের মুখ। এবার স্বর্ণমুদ্রায় খোদাই করা হল সেরকমই এক বাদশার মুখ। তিনি বলিউডের বাদশা, কিং খান, শাহরুখ খান। খ্যাতি হোক বা সম্মান বা আর্থিক জোর সবেতেই তিনি প্রমাণ করে দিয়েছেন যে তিনি বলিউডে রাজ করছেন এখনও। এবার মেগাস্টারের পুকুটে নয়া পালক। 

আরও পড়ুন- Jisshu-Nilanjana: মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে লিভ-ইনে যীশু! বিচ্ছেদের আবহে নীলাঞ্জনার পাশে মেয়ে সারা...

শাহরুখের কেরিয়ারের সেরা বছর ছিল ২০২৩। এর আগে দীর্ঘ ১০ বছর সাফল্যের মুখ দেখেননি তিনি। তার মধ্যে ৪ বছর তিনি কোনও ছবিই করেননি। সবাই যখন ভেবেই নিয়েছিলেন যে কিং খান তাঁর রাজ্যপাট গুটিয়েছেন ঠিক তখনই তিনি ফিরলেন নিজস্ব স্টাইলে। একই বছরে ইন্ডাস্ট্রিকে ফিরিয়ে দিলেন আড়াই হাজার কোটি। তিন তিনটে ছবিই হাঁকাল ছক্কা। শাহরুখে মুগ্ধ ইন্ডাস্ট্রি থেকে শুরু করে আপামর ভারতীয়। এবার অনন্য এক সম্মান পেলেন কিং খান।

সম্প্রতি প্য়ারিসের গ্রেভিন মিউজিয়ামের (Grevin Museum Of Paris) তরফ থেকে বিশেষ সম্মান প্রদান করা হয় শাহরুখ খানকে। তাঁদের মিউজিয়ামে এবার থেকে শোভা পাবে শাহরুখের স্বর্ণমুদ্রা! এই প্রথম কোনও অভিনেতার ছবি দিয়ে স্বর্ণমুদ্রা তৈরি করলেন মিউজিয়াম কর্তৃপক্ষ। সোনার কয়েনে ফুটে উঠল শাহরুখের ছবি। স্বাভাবিকভাবেই এই সম্মান পেয়ে আপ্লুত শাহরুখ ও তাঁর অনুরাগীরা। 

আরও পড়ুন- Snehasish Ganguly: ৫৯ বছরে দ্বিতীয় বিয়ে, সমালোচনায় জেরবার স্নেহাশিস! ‘ভালো বাবা কখনোই…’ বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

এই বছর শাহরুখের কোনও ছবি মুক্তি পাচ্ছে না। তবে ২০২৫ সালে মুক্তি পেতে পারে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে একটি ছবি। এছাড়াও সুজয় ঘোষের কিং ছবিতেও দেখা যাবে তাঁকে। এই প্রথম মেয়ে সুহানা খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। জোয়া আখতারের ছবি আর্চিসে ডেবিউ করেছেন সুহানা। এছাড়াও শোনা যাচ্ছে, হাউজফুল ফাইভে দেখা যাবে তাঁকে। সেই ছবিতে অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ও সঞ্জয় দতের সঙ্গে দেখা যাবে তাঁকে। এছাড়াও রয়েছে আদিত্য চোপড়ার প্রতীক্ষিত ছবি টাইগার ভার্সেস পাঠান। সেই ছবির ভবিষ্যত অবশ্য এখনও অজানা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.