Jisshu-Nilanjana: মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে লিভ-ইনে যীশু! বিচ্ছেদের আবহে নীলাঞ্জনার পাশে মেয়ে সারা...

Sara Sengupta on Jisshu-Nilanjana: যীশু-নীলাঞ্জনার বিচ্ছেদের খবরে যখন সবাই হতবাক। তখনই সামনে আসছে একের পর এক খবর। শোনা যাচ্ছে, মুম্বইয়ে নাকি চর্চিত প্রেমিকা যিনি যীশুর ম্যানেজারও সেই শিনাল সুর্তির সঙ্গে লিভ ইন করছেন অভিনেতা। তবে বিচ্ছেদের এই আবহে বাবা নয়, মায়ের পাশেই রয়েছেন যীশুকন্যা। মাকে নিয়ে পোস্ট করলেন অভিনেত্রী। 

Updated By: Jul 24, 2024, 02:50 PM IST
Jisshu-Nilanjana: মুম্বইয়ে প্রেমিকার সঙ্গে লিভ-ইনে যীশু! বিচ্ছেদের আবহে নীলাঞ্জনার পাশে মেয়ে সারা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যীশু-নীলাঞ্জনার বিচ্ছেদ (Jisshu-Nilanjana divorce) নিয়ে উত্তাল ইন্ডাস্ট্রি থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া। টলিউডের (Tollywood) এই পাওয়ার কাপলের বিচ্ছেদের কথা সামনে আসতেই উঠে আসছে নানা তথ্য। জানা যায় যে এই ঘটনা সাম্প্রতিক নয়, প্রায় দেড় বছর ধরেই নাকি যীশুর সঙ্গে দূরত্ব বেড়েছে নীলাঞ্জনার (Nilanjana Sengupta)। এমনকী কলকাতায় খাদানের শ্যুটিং করতে এসেও নাকি নিজের লেক গার্ডেন্সের বাড়িতে থাকছেন না অভিনেতা। শোনা যাচ্ছে, মুম্বইয়ে নাকি চর্চিত প্রেমিকা যিনি যীশুর (Jisshu U Sengupta) ম্যানেজারও সেই শিনাল সুর্তির সঙ্গে লিভ ইন করেন অভিনেতা। এবার মায়ের পাশে দাঁড়ালেন সারা (Sara Sengupta)। 

আরও পড়ুন- Jisshu-Nilanjana: সিনেমার সেট থেকে প্রেম, যীশু-নীলাঞ্জনার ২ দশকের দাম্পত্য ঠিক যেন চিত্রনাট্য!

সম্প্রতি নীলাঞ্জনা হাসপাতালে ভর্তি হওয়ার পরেই তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসে। জানা যায় যে ডিহাইড্রেশনের কারণে নাকি তাঁকে ভর্তি হতে হয়েছিল, তবে ইন্ডাস্ট্রির অন্দরে অন্যই গুঞ্জন। শোনা যায় এই বিচ্ছেদে ভেঙে পড়েন প্রযোজক অভিনেত্রী। উঠে আসছে নানা তথ্য। তবে নীলাঞ্জনার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাচ্ছে যে ভালো নেই তিনি। মনখারাপের মাঝে অবশ্য ফিরে আসার কথাও বলেন তিনি। তবে নামের পাশ থেকে মুছেছেন স্বামীর পদবী, সরিয়েছেন যীশুর ছবিও। শোনা যাচ্ছে ইতোমধ্যেই বিবাহ বিচ্ছেদের জন্য আইনি পরামর্শ নিচ্ছেন তিনি। 

অন্যদিকে গুজরাতি মেয়ের প্রেমে মশগুল যীশু, এমনটাই খবর। শোনা যায়, নির্বাকের সেটে শিনালের সঙ্গে আলাপ যীশুর। সেই সময় সুস্মিতা সেনের বিজনেস ম্যানেজার ছিলেন তিনি। এছাড়াও রেড চিলিজ থেকে শুরু করে একাধিক সেলেবের ম্যানেজার ছিলেন শিনাল। বর্তমানে তিনিই বলিউডে ও দক্ষিণী ছবির জগতে যীশুর ম্যানেজার। তবে এই একসঙ্গে কাজ করতে গিয়েই কি প্রেমে পড়ে গেলেন যীশু? প্রশ্ন অনেক। তবে আপাতত এই বিষয়ে নীরব অভিনেতা। 

আরও পড়ুন- Snehasish Ganguly: ৫৯ বছরে দ্বিতীয় বিয়ে, সমালোচনায় জেরবার স্নেহাশিস! ‘ভালো বাবা কখনোই…’ বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

যীশু ও নীলাঞ্জনার দুই কন্যা। তার মধ্যে বড় মেয়ে সারা সেনগুপ্ত। ইতোমধ্যেই তাঁকে দেখা গেছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'উমা'য়। পাশাপাশি গত বছর ইউরোপের বিলাসবহুল ফ্যাশন সংস্থার মডেল হয়ে র‍্যাম্পে হাঁটেন যীশু- নীলাঞ্জনার কন্যা সারা। অনুষ্কা-বিরাট, সোনম কাপুর থেকে শুরু করে নামজাদা অভিনেতা ও শিল্পপতিরা বসেছিলেন অতিথি আসনে। গোটা বিশ্ব থেকে ১০০ জন মডেলকে বাছা হয়েছিল এই র‍্যাম্পে হাঁটার জন্য। সেখানেই জায়গা করে নিয়েছিলেন যীশু তনয়া। বাবা-মার বিচ্ছেদের গুঞ্জনের মাঝে মায়ের পাশেই দাঁড়ালেন সারা।  মায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, 'এই খেলায় সবচেয়ে শক্তিশালী নারী'। 

সুব্রত সেনের 'স্বপ্নের ফেরিওয়ালা' ছবিতে বাংলা সিনেমায় ডেবিউ করেন জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে নীলাঞ্জনা শর্মা। সেই ছবির সেটেই প্রথমবার দেখা যীশু ও নীলাঞ্জনার। সেখান থেকেই শুরু তাঁদের প্রেমকাহিনী। বেশ কয়েকটি টেলিফিল্মে জুটি বেঁধে কাজ করেন যীশু-নীলাঞ্জনা। বেশ কয়েকটি ছবি হাতে পেলেও টলিউডে নিজের জায়গা পাকা করতে পারছিলেন না নীলাঞ্জনা। পরিস্থিতি বুঝে মুম্বইয়ে ধারাবাহিকের অফার নিয়ে চলে যান নীলাঞ্জনা। অন্যদিকে টলিউডেই একের পর এক ছবিতে কাজ করতে থাকেন যীশু। ২০০৪ সালে সাত পাকে বাঁধা পড়েন যীশু-নীলাঞ্জনা। তারপর দীর্ঘ ২০ বছরের সংসার তাঁদের। এবার সেই সংসারেই ভাঙনের আঁচ। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.