Sayantika on Zayed Khan: ‘প্রথম দেখায় কথা বলে মনে হল…’ জায়েদে মুগ্ধ সায়ন্তিকা!

Sayantika Banerjee in Bangladesh: প্রথমবার বাংলাদেশ গিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। একটি বাংলাদেশের ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন তিনি, বিপরীতে জায়েদ খান। সেই ছবির শ্যুটিংয়েই বাংলাদেশে গিয়েছেন নায়িকা। সেখানে গিয়েই জায়েদের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী।

Updated By: Sep 1, 2023, 03:34 PM IST
Sayantika on Zayed Khan: ‘প্রথম দেখায় কথা বলে মনে হল…’ জায়েদে মুগ্ধ সায়ন্তিকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই সায়ন্তিকার(Sayantika Banerjee) সঙ্গে আগামী ছবির কথা কার্যত উড়িয়ে দিয়েছিলেন বাংলাদেশের(Bangladesh) অভিনেতা জায়েদ খান(Zayed Khan)। কিন্তু দেখা গেল, সত্যিই সায়ন্তিকার সঙ্গে ফ্রেম শেয়ার করতে চলেছেন অভিনেতা। প্রথমবার বাংলাদেশের ছবিতে অভিনয় করবেন টলিউডের(Tollywood) নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সিনেমার নাম ‘ছায়াবাজ’, পরিচালক তাজু কামরুল। বাংলাদেশের চট্টগ্রামের কক্স বাজারে শুরু হয়েছে ছবির শ্যুটিং। বৃহস্পতিবার প্রথমবার বাংলাদেশের ঢাকায় পা রেখেছেন অভিনেত্রী। সেখানে তাঁকে অভ্যর্থনা জানাতে হাজির ছিলেন জায়েদ খান স্বয়ং।

আরও পড়ুন- Dev: ‘প্রধান’-এর সেটে অসুস্থ দেব, এখন কেমন আছেন সুপারস্টার?

জানা যাচ্ছে যে ‘ছায়াবাজ’ একটি পারিবারিক সিনেমা। এই ছবিতে সায়ন্তিকার চরিত্রের নাম ডায়না। বাংলাদেশে পৌঁছেই শ্যুটিং শুরু করেছেন অভিনেত্রী। কক্সবাজারের শ্যুটিং লোকেশন থেকে বাংলাদেশের সংবাদমাধ্যমে সায়ন্তিকা বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। শুটিংও শুরু করেছি। তাও আবার পৃথিবীর সবচেয়ে বড় সমুদ্র সৈকতে। কী সুন্দর জায়গা। মনেই হচ্ছে না যে শুটিং করছি। খুবই ভালো লাগছে। মনে হচ্ছে, ছুটিতে ঘুরতে এসেছি এখানে। এত আরামদায়কভাবে, সুন্দরভাবে শুটিং চলছে।’

বাংলাদেশি অভিনেতা জায়েদ খানের প্রশংসায় পঞ্চমুখ নায়িকা। সায়ন্তিকা বলেন, ‘আমার নায়ক জায়েদ খানসহ সিনেমার পুরো টিম যেভাবে আমাকে সম্মান দেখাচ্ছেন, ভাষায় প্রকাশ করার মতো নয়। আগেও শুনেছি, এসে প্রমাণও পেলাম বাংলাদেশের মানুষের আন্তরিকতা, আতিথেয়তা, আপ্যায়নের বিষয়ে কোনো কথা হবে না। এককথায় দারুণ।’ অভিনেত্রী জানান যে এই ছবির আগে জায়েদ খানের সঙ্গে তাঁর পরিচয় ছিল না। ঢাকা বিমানবন্দরেই তাঁদের প্রথম দেখা।

প্রথম পরিচয়েই জায়েদ খানের ব্যবহারে মুগ্ধ সায়ন্তিকা। অভিনেত্রী বলেন, ‘বিমানবন্দরে আমাকে নিতে গিয়েছিলেন জায়েদ খান। কী সুন্দর ব্যবহার তার! প্রথম দেখায় কথা বলে মনে হয়েছে, অসাধারণ মানুষ। যে কোনো শিল্পীর এটি অনেক বড় গুণ। আমার কাছে মনে হয়েছে, তার মধ্যে সেই গুণ আছে। হতে পারে একসময় কলকাতার ইন্ডাস্ট্রিতেও জায়েদ খান কাজ করবেন। আমি এখানে কাজ করতে এসেছি, জায়েদও ওখানে কাজ করতে যাবেন। আমিও চাই এটি।’

আরও পড়ুন- Tv Actress Death: ঘর থেকে উদ্ধার অপর্ণার দেহ, মাত্র ৩১ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী...

এর আগেও বাংলাদেশি অভিনেতা শাকিব খানের বিপরীতে ‘নাকাব’ ছবিতে অভিনয় করেন তিনি। তবে সেই ছবি তৈরি হয়েছিল কলকাতাতেই। তবে এই ছবি পুরোপুরিই বাংলাদেশের ছবি। কিছুদিন আগেই এই প্রসঙ্গে জায়েদ খানকে প্রশ্ন করা হলে তিনি পুরোপুরি অস্বীকার করেছিলেন সেই ছবির কথা। সেই সময় জায়েদ বলেন, ‘আমি পরিচালককে বলেছি, ভুয়ো খবর প্রচার করে আমার ইজ্জত নষ্ট করবেন না। এর আগে অন্য একটি ছবির জন্য শ্রাবন্তীকে নিয়ে একটা নিউজ হয়েছিল। তখন কিছু মানুষ শ্রাবন্তীকে বুঝিয়েছিল, আমি নাকি তাঁর নাম ভাঙিয়ে নিউজ করেছি। সে সময় শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে ইজ্জত নষ্ট করবেন না’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.