Dev: ‘প্রধান’-এর সেটে অসুস্থ দেব, এখন কেমন আছেন সুপারস্টার?

Dev: ভাইরাল ফিভারে আক্রান্ত দেব। উত্তরবঙ্গে শুরু হয়েছে ‘প্রধান’-এর শ্যুটিং। সেই শ্যুটিঙের প্রথমদিনেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। তবে থমকে নেই শ্যুটিং। ইতোমধ্যেই হাজির হয়েছে গোটা টিম।

Updated By: Sep 1, 2023, 01:44 PM IST
Dev: ‘প্রধান’-এর সেটে অসুস্থ দেব, এখন কেমন আছেন সুপারস্টার?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসুস্থ দেব(Dev)। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা নিজেই জানান অসুস্থতার কথা। সেই খবর জানা থেকেই উদ্বিগ্ন তাঁর ফ্যানেরা। সিনেমাহলে চলছে দেবের ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। কিন্তু সাফল্য পেয়ে থেমে থাকার পাত্র নন দেব। তাই ব্যোমকেশ সাফল্যের মাঝেই আগামী ছবি শ্যুটিং শুরু করেছেন সুপারস্টার। দুদিন আগে দেব নিজেই জানিয়েছিলেন যে শুরু হয়েছে ‘প্রধান’-এর(Pradhan) শ্যুটিং। এবার অভিনেতা জানালেন যে শ্যুটিংঙের প্রথম দিনেই অসুস্থ তিনি।  

আরও পড়ুন- Tv Actress Death: ঘর থেকে উদ্ধার অপর্ণার দেহ, মাত্র ৩১ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী...

কয়েকদিন আগেই এই ছবির প্রথম পোস্টার শেয়ার করেছিলেন দেব। যদিও সেখানে দেবের মুখ দেখা যায়নি। পুলিসের পোশাকে দেখা যায় দেবকে। ইউনিফর্মের নাম দেখে জানা যায় ছবিতে দেবের নাম হতে চলেছে দীপক প্রধান। এই ছবির জন্য শরীরচর্চায় মন দিয়েছিলেন দেব। তার ঝলকও দেখা যায় অভিনেতার সোশ্যাল মিডিয়ায়। পিছিয়ে নেই সোহমও। দীর্ঘ আট বছর আবারও পর্দায় ফিরছে দেব-সোহম জুটি। এই ছবির জন্য অনেকটাই ওজন ঝরিয়েছেন সোহমও। তাঁর শারীরিক পরিবর্তন দেখে কার্যত অবাক অনুরাগীরা।

আগেই জানা গিয়েছিল যে এই ছবির বেশ কিছু ছবির শ্যুটিং হবে উত্তরবঙ্গের পাহাড়ি এলাকায়। হিমালয়ের কোলে স্নিগ্ধ শান্ত পরিবেশে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে দেব-সৌমিতৃষাকে। জানা যায় যে গল্পের প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন পরিচালক অভিজিৎ সেন। জানা যায় যে উত্তরবঙ্গে শ্যুটিং করতে বুধবারই ‘প্রধান’ টিমের কলাকুশলীরা পৌঁছে গিয়েছিল চালসায়। পরবর্তীতে তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন দেব, সোহম ও সৌমিতৃষা কুণ্ডু। সম্প্রতি পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুন্ডু, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, মমতা শংকর ও কাঞ্চন মল্লিকের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন অম্বরীশ ভট্টাচার্য।

জানা যাচ্ছে আগামী প্রায় ২ সপ্তাহ উত্তরবঙ্গেই চলবে শ্যুটিং। বৃহস্পতিবার সকালে ডুয়ার্সে পৌঁছে গিয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়ও। সেখানেই শুরু হয়েছে দেব ও সোহমের শ্যুটিং পর্ব। শোনা যাচ্ছে যে এই ছবির অন্যতম প্রযোজক অতনু রায়চৌধুরিও আপাতত যোগ দিয়েছেন গোটা টিমের সঙ্গে। শ্যুটিঙের প্রথম দিনেই জ্বরে আক্রান্ত দেব। ‘প্রধান’-এর ট্যাগলাইন ‘নো মোর ফিয়ার’। ইনস্টা স্টোরিতে প্রধানের চিত্রনাট্য শেয়ার করে দেব লিখেছেন, ‘প্রধান, নো মোর ফিয়ার (আর ভয় নেই) কিন্তু শ্যুটের প্রথমদিনেই আমি জ্বরে কাবু’। এখন কেমন আছেন সুপারস্টার? জানা যাচ্ছে যে এখন ভালোই আছেন অভিনেতা।

আরও পড়ুন- Jawan Trailer: ‘...বাপের সঙ্গে কথা বল’ আরিয়ান গ্রেফতারির পাল্টা বার্তা ‘জওয়ান’ শাহরুখের?

প্রসঙ্গত, দেব ও অভিজিৎ সেনের যুগলবন্দিতে এই বছরই বড় সাফল্য পায় 'প্রজাপতি'। সবকিছু ঠিকঠাক চললে এই বছরের শেষে বড়দিনে অর্থাৎ দেবের জন্মদিনে মুক্তি পাবে 'প্রধান'। তার আগে পুজোয় আসছে দেবের ছবি ‘বাঘাযতীন’। সবমিলিয়ে একের পর এক ছবি নিয়ে ব্যাক টু ব্যাক পর্দায় চলবে দেবের রাজ।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.