Snehasish Ganguly: ৫৯ বছরে দ্বিতীয় বিয়ে, সমালোচনায় জেরবার স্নেহাশিস! ‘ভালো বাবা কখনোই…’ বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

Snehasish Ganguly Wedding: ৫৯ বছর বয়সে বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় জোর সমালোচনার মুখে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা তথা সিএবির প্রেসিডেন্ট স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। দীর্ঘদিনের বান্ধবী অর্পিতাকে বিয়ে করেছেন তিনি। এক বছর আগেই তাঁর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন তাঁর প্রথম স্ত্রী মোম গঙ্গোপাধ্যায়। এবার তাঁর দ্বিতীয় বিয়ের পর ফের ইঙ্গিতবাহী পোস্ট তাঁর প্রাক্তনের। 

Updated By: Jul 23, 2024, 09:23 PM IST
Snehasish Ganguly: ৫৯ বছরে দ্বিতীয় বিয়ে, সমালোচনায় জেরবার স্নেহাশিস! ‘ভালো বাবা কখনোই…’ বিস্ফোরক প্রাক্তন স্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরই স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের(Snehasish Ganguly) বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন মোম গঙ্গোপাধ্যায়। সেই সময় সিএবি সভাপতি জানিয়েছিলেন যে ২০১৫ সাল থেকেই তাঁর সঙ্গে কোনও সম্পর্কই প্রায় নেই স্ত্রী মোমের। এরপরেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন তাঁরা। জানা যায় মিউচ্যুয়াল ডিভোর্স হয়েছে তাঁদের। আর সেই বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই ৫৯ বছর বয়সে ফের বিয়ে করেন স্নেহাশিস। 

আরও পড়ুন- ৫৯ বছরে নয়া ইনিংস শুরু স্নেহাশিসের, দাদার বিয়েতে দেখা নেই সৌরভ ...

অজন্তা শু কোম্পানির কর্ণধার সুব্রত বণিকের প্রাক্তন স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে রয়েছেন স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। অর্পিতার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা করেননি তিনি। এমনকী দুজনে নাকি লিভ ইন রিলেশনেও ছিলেন বেশ কয়েকদিন। সম্প্রতি আইনি বিয়ে সারেন তাঁরা। তবে সেই বিয়েতে হাজির ছিলেন না গঙ্গোপাধ্যায় পরিবারের কেউই। এই বিয়ের অনুষ্ঠানে দেখা মেলেনি সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়ের। ছিলেন না স্নেহাশিসের কন্যা স্নেহাও, তিনি অবশ্য থাকেন আমেরিকায়। সেখানেই গবেষণার কাজ করছেন তিনি। সম্প্রতি স্নেহাশিসের বিয়ের পরেই একাধিক পোস্ট করতে থাকেন তাঁর প্রাক্তন স্ত্রী মোম গঙ্গোপাধ্যায়। সব পোস্টেই তির্যক ইঙ্গিত।

ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘একজন ভালো বাবা কখনোই তাঁর সন্তানের মায়ের সঙ্গে খারাপ ব্যবহার করে না। কথা শেষ।’ আরেকটি স্টোরিতে লেখেন, ‘আমি মানুষকে শিক্ষা দিতে সরে যাই না। আমি সরে যাই কারণ, আমার শিক্ষা হয়ে গিয়েছে। আমি তোমার অনুপস্থিতিতে জীবনের সঙ্গে মানিয়ে নিতে পারব, তোমাকে ধরে রাখার জন্য নিজেকে কোনও গণ্ডিতে আটকে রাখতে পারব না।’আরেক স্টোরিতে লেখা,‘একজন পুরুষের সবথেকে বড় ভুল হল এমন একজন নারীকে ঠকানো, যে তার জন্য গোটা দুনিয়ার সঙ্গে লড়াই করেছে। পাশে দাঁড়িয়েছে তখন, যখন জীবনের সবথেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল।’

আরও পড়ুন- Sonakshi Sinha: বিয়ের একমাস কাটতে না কাটতেই সুখবর! মা হতে চলেছেন সোনাক্ষী?

প্রসঙ্গত, বিয়েতে উপস্থিত না থাকলেও শোনা যাচ্ছে আগামী ৭ অগাস্ট রিসেপশনে হাজির থাকতে পারেন সৌরভ ও ডোনা। তবে সেই উপস্থিতি নিয়েও রয়েছে ধোঁয়াশা। তবে রিসেপশনের কার্ডে রয়েছে সৌরভ ও ডোনার নাম। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার মুখে স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.