শেষ কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন? মুখ খুললেন সইফ

সেবিষয়ে মুখ খুলেছেন খোদ সইফ আলি খান।

Updated By: Mar 13, 2019, 02:01 PM IST
শেষ কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন? মুখ খুললেন সইফ

নিজস্ব প্রতিবেদন: সইফ-অমৃতার বিবাহ-বিচ্ছেদ হয়েছে বহু বছর আগে। তাঁদের বিয়ে, বিচ্ছেদ সবটাই এখন অতীত। বিবাহ-বিচ্ছেদের পর থেকে সইফ যে খুব বেশি অমৃতার সঙ্গে সময় কাটিয়েছেন তেমনটাও নয়। তবুও স্মৃতি টুকু তো থেকেই যায়। বাবা-মাকে একসঙ্গে দেখলে সব থেকে বেশি খুশি হয়ত সন্তানই হয়। সে যাই হোক, সম্প্রতি শেষ কবে প্রাক্তন স্ত্রী অমৃতার সঙ্গে একসঙ্গে সময় কাটিয়েছিল সেবিষয়ে মুখ খুলেছেন খোদ সইফ আলি খান।

বেশকিছুদিন আগে বাবা সইফ আলি খানের সঙ্গে 'কফি উউথ করণ' হাজির হয়েছেন সারা। সেসময় সারা ও সইফের এপিসোডটি বেশ ভাইরাল হয়েছিল। সারা কথাবার্তা, স্মার্টনেস, স্বতঃস্ফূর্ততাতে মুগ্ধ হয়েছিলেন অনেকেই। পাশাপাশি সইফ নিজেও অনেক ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলেছিলেন। যদিও এপিসোডটি যতটুকু সম্প্রচারিত হয়েছিল, তার থেকে আরও অনেক কথা শেয়ার করেছিলেন সারা ও সইফ। সারা ও সইফের কফি উইথ করণ-এর সেই সমস্ত আনকাট কথাবার্তার ভিডিও সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে। তার মধ্যেই উঠে প্রাক্তন স্ত্রী অমৃতাকে নিয়ে সইফের কিছু কথা। 

আরও পড়ুন-সুন্দর হতে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন? মুখ খুললেন সারা

আরও পড়ুন-পাশের বাড়ির বিড়াল কসমসের খুনে রহস্য়ের গন্ধ পেল কিয়া, তারপর?

সইফ-অমৃতাকে নিয়ে সারা যে কথা শেয়ার করেন, তা হয়ত সচারচর কারোরই জানার কথা নয়। শোয়ের সঞ্চালক করণ জোহর সইফকে প্রশ্ন করেন শেষবার কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন তিনি। সইফ উত্তরে জানান, '' শেষবার কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে যখন সারাকে ভর্তি করার পর দিয়ে আসতে যাই, তখন দেখা হয়েছিল। নিউ ইয়র্কে আমরা একসঙ্গে ডিনার করেছিলাম।'' সইফের কথা কেড়ে কিছুটা উৎসাহ নিয়ে সারা তখন বলেন, ''এটা দারুণ একটা ব্যাপার। আমি যখন কলেজে যাচ্ছিল তখন মা আমাকে সেখানে ছাড়তে এসেছিলেন, সেখাবে আব্বাও ছিল। আসলে আমি ও বাবা ডিনার করছিলাম। তারপর আমরা ঠিক করি মাকেও ডেকে নেওয়া যাক, মা এসেছিল। ''

আরও পড়ুন-বাংলার ফুটবলার কুসুমিতা দাসের গল্প বলবে 'কুসুমিতার গপ্পো'

সারা আরও বলেন, ''আমরা ওই সময়টা বেশ ভালো কাটিয়েছিলাম। ওরা আমায় কলেজে ছাড়তে এসেছিল। আমার থাকার ব্যবস্থা করতে এসেছিল। আমার মনে পড়ে। আমার মা অমৃতা সিংয়ের কিছু কিছু বিষয় ভীষনই মজার। মা আমার বিছানা ঠিক করে দিচ্ছিল। আব্বা, ল্যাম্পে বাল্ব লাগাচ্ছিল। এটা ভীষণই একটা সুন্দর মুহূর্ত।''

প্রসঙ্গত, কেদারনাথ, সিম্বার সাফল্য়ের পর সারা আপাতত লাভ আজকাল ২ এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

আরও পড়ুন-৩৫ এ পা, শ্রেয়া ঘোষাল সম্পর্কে এই তথ্যগুলি জানা আছে?

.