লকডাউনের ভাঙছেন সলমনের বাবা! কী বললেন সেলিম খান

সম্প্রতি সলমন খানের বাবার বিরুদ্ধে এমনই ওঠে। যা নিয়ে এবার মুখ খুললেন সুপারস্টারের বাবা।

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 23, 2020, 05:10 PM IST
লকডাউনের ভাঙছেন সলমনের বাবা! কী বললেন সেলিম খান

নিজস্ব প্রতিবেদন : ​লকডাউনের মধ্যে হাঁটতে বেরিয়ে নিয়ম ভাঙছেন। লকডাউনে যখন সবাই বাড়ির মধ্যে রয়েছেন, সেই সময় গ্যালাক্সি থেকে ব্যান্দ্রা পর্যন্ত হাঁটতে গিয়ে সরকারি নিয়ম ভাঙছেন সেলিম খান। সম্প্রতি সলমন খানের বাবার বিরুদ্ধে এমনই ওঠে। যা নিয়ে এবার মুখ খুললেন সুপারস্টারের বাবা।

আরও পড়ুন : লকডাউনের মাঝে আচমকাই হাজির, জনপ্রিয় পরিচালক ইমতিয়াজ আলিকে নিয়ে জোর গুঞ্জন

জি নিউজ-এর এক সাক্ষাতকারে সেলিম কান বলেন, এটা কোনও আন্তর্জাতিক বিষয় নয় যে এভাবে তেড়েফুড়ে আলোচনা করতে হবে। সরকারি পাস থাকা সত্ত্বেও, বিতর্ক শুরু হওয়ার পর থেকে বেরনো বন্ধ করে দিয়েছেন বলে জানান সেলিম খান। পাশাপাশি তিনি আরও জানান, বাড়িতে বসেই তিনি দেখতে পান, অনেকে পোষ্যদের নিয়ে বাইরে বের হচ্ছেন। হাঁটতে বেরোচ্ছেন। অথচ চিকিতসকের নির্দেশ মতো সরকারি পাস নিয়ে হাঁটতে বেরনোর পরও তাঁকে নিয়ে বিতর্ক শুরু হয়েছে। কেন এগুলো করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন সলমনের ৮৪ বছর বয়সী বাবা।

আরও পড়ুন : লকডাউনের নিয়ম ভাঙছে সলমনের পরিবার? অভিযোগ প্রতিবেশীদের

প্রসঙ্গত, বর্তমানে ব্যান্দ্রার অ্যাপার্টমেন্টে পরিবার ছাড়া একাই রয়েছেন সেলিম খান। সলমন পরিবারকে নিয়ে আটকে রয়েছেন পানভেলের বাগান বাড়িতে। সম্প্রতি পানভেলের বাগান বাড়ি থেকে একটি ভিডিয়ো শ্যুট করে এমন বার্তাই দেন সলমন। পাশাপাশি তিনি আরও জানান, প্রত্যেকে লকডাউন মানুন। লকডাউন ভেঙে যাতে কেউ বাড়ির বাইরে না বের হন, সে বিষয়ে আর্জি জানান বলিউড ভাইজান।

.