লকডাউনের মাঝে আচমকাই হাজির, জনপ্রিয় পরিচালক ইমতিয়াজ আলিকে নিয়ে জোর গুঞ্জন

কোনও মন্তব্য করেননি পরিচালক 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 23, 2020, 05:43 PM IST
লকডাউনের মাঝে আচমকাই হাজির, জনপ্রিয় পরিচালক ইমতিয়াজ আলিকে নিয়ে জোর গুঞ্জন

নিজস্ব প্রতিবেদন : কখনও সুনিধি চৌহান আবার কখনও হৃত্বিক ধঞ্জানি-আশা নেগি, একের পর এক সেলেবের সংসার ভাঙার খবর আসেছে যখন, সেই সময় অন্যরকম খবর দিলেন ইমতিয়াজ আলি। যব উই মেট-খ্যাত বলিউডের এই জনপ্রিয় পরিচালকের ভাঙা সংসার এবার নতুন করে জুড়তে বসেছে বলে মন্তব্য করতে শুরু করেছেন অনেকেই।

রিপোর্টে প্রকাশ, ইমতিয়াজ আলি নাকি তাঁর প্রাক্তন স্ত্রী প্রীতি আলির বাড়িতে ফিরে গিয়েছেন। সেখানে রয়েছেন ইমতিয়াজ এবং প্রীতির মেয়ে ইদা আলিও। জানা যাচ্ছে, বিশ্ব জুড়ে করোনা থাবা বসানোর পরিল মার্কিন মুলুক থেকে মেয়েকে ফিরিয়ে নিয়ে আসেন ইমতিয়াজ। এরপর মেয়ের সঙ্গে থাকার সময়ই অর্থাত লকডাউনের মধ্যেই ইমতিয়াজের সোসাইটিতে করোনায় আক্রান্ত হয় ১১ বছরের এক কিশোরী। এরপরই মেয়েকে নিয়ে প্রাক্তন স্ত্রীর মুম্বইয়ের বাড়িতে পরিচালক চলে যান বলে খবর।

আরও পড়ুন : করোনায় আক্রান্ত, সিল করা হল বিকি, রাজকুমার, চিত্রাঙ্গদাদের আবাসন

প্রসঙ্গত, দক্ষিণ মুম্বইয়ের অন্ধেরির বিলাসবহুল আবাসন ওবেরয় স্প্রিংস সিল করে দেওযা হয় বলে জানিয়েছিল আপনাদের জি ২৪ ঘণ্ট ডট কম। ওই আবাসনেই বিকি কৌশল, রাজকুমার রাওদের সঙ্গে আনন্দ এল আই, ইমতিয়াজ আলির মতো জনপ্রিয় পরিচালকের ফ্ল্যাটও রয়েছে। ফলে ওবেরয় স্প্রিংস সিল করে দেওয়ার আগেই সেখান থেকে মেয়েকে নিয়ে প্রাক্তন স্ত্রীর বাড়িতে হাজির হন ইমতিয়াজ। ফলে লকডাউনের জেরে ফের ইমতিয়াজের সমসার জোড়া লাগতে পারে বলে মন্তব্য করেত শুরু করেছেন অনেকেই।

আরও পড়ুন : মহামারীর মধ্যে লস এঞ্জেলসে প্রিয়াঙ্কা, ভাইরাল অভিনেত্রীর ছবি

২০১২ সালে ইমতিয়াজ আলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় প্রীতি আলির। শোনা যায় অস্ট্রেলিয়ার সেলিব্রিটি শেফ সারার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমতিয়াজ। সম্পর্কের জেরে সারা ভারতে হাজির হয়ে দক্ষিণ গোয়ায় একটি বিলাসবহুল রেস্তোরাঁ খোলেন। ইমতিয়াজের সঙ্গে নিরালায় জীবন কাটানোর জন্যই নাকি অস্ট্রেলিয়া ছেড়ে গোয়ায় পাকাপাকিভাবে বসবাস করতে শুরু করেন সারা।

যদিও বিয়ে ভাঙার পর কখনওই নিজের ব্যক্তিগত জীবনকে ক্যামেরার সামনে আনার চেষ্টা করেননি বলিউডের জনপ্রিয় পরিচালক ইমতিয়াজ আলি। কিন্তু তাঁর সঙ্গে সারার সম্পর্কের জেরেই প্রীতির সঙ্গে সংসার ভাঙে বলে শোনা যায়। এবার দেখা যাক, লকডাউনের জেরে ফের ইমতিয়াজ-প্রীতির সংসার জোড়া লাগে কি না।

.