Salman Khan Injured: আহত সলমান খান, শাহরুখের সঙ্গে ‘টাইগার ৩’-র শ্যুটের মাঝেই কাঁধে চোট...

Tiger 3: মুম্বইয়ে চলছে টাইগার থ্রিয়ের শ্যুটিং। তারমাঝেই চোট পেলেন সলমান খান। টাইগার থ্রি পরিচালনা করতে চলেছেন পরিচালক মণীশ শর্মা। বেশ অনেক বছর পর ফের পর্দায় একসঙ্গে দেখা যাবে সলমান খান ও ক্যাটরিনা কাইফকে। এরমাঝে সলমানের চোটের কথা প্রকাশ্যে আসতেই চিন্তিত ভক্তকুল।

Updated By: May 18, 2023, 06:13 PM IST
Salman Khan Injured: আহত সলমান খান, শাহরুখের সঙ্গে ‘টাইগার ৩’-র শ্যুটের মাঝেই কাঁধে চোট...

Salman Khan Injured, Tiger 3 shooting, Shah Rukh Khan, Bollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাঠানের পর ফের একসঙ্গে পর্দায় দেখা যাবে শাহরুখ খান ও সলমান খানকে। শুরু হয়ে গেছে তার তোড়জোর। টাইগার থ্রিয়ের একটি স্পেশাল অ্যাকশন দৃশ্যে টাইগারের সঙ্গে দেখা যাবে পাঠানকে। মুম্বইয়ের মাড আইল্যান্ডে চলছে ছবির শ্যুটিং। কিন্তু সেই শ্যুটের মাঝেই চোট পেলেন সলমান খান। সোশ্যাল মিডিয়ায় সেই চোটের কথা নিজেই জানালেন মেগাস্টার। বাঁদিকে কাঁধে চোট পেয়েছেন সলমান।

খুব ঘন ঘনই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে থাকেন সলমান খান। তার মধ্যে অনেক ছবি বা ভিডিয়োতে দেখা যায় শরীরচর্চ্চা করছেন ভাইজান। এবার সেই শরীরচর্চ্চা করতে গিয়েই বিপাকে অভিনেতা। এদিন একটি শার্টলেস ছবি পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায় বাঁদিকে কাঁধের পিছনে রয়েছে ব্যান্ডেজ। কীভাবে চোট লাগল অভিনেতার, তা নিজেই জানিয়ে দিলেন ক্যাপশনে।

আরও পড়ুন- The Kerala Story: ‘দিদিকে যাঁরা ভুল বুঝিয়েছিলেন...’, বাংলায় ‘দ্য কেরালা স্টোরি’ ফেরায় মত পরিচালক সুদীপ্ত সেনের

সলমান লেখেন, ‘যখন তুমি মনে কর যে সারা পৃথিবীর ভার তুমি তোমার কাঁধে তুলে নিয়েছো, তখনই সে বলে, ‘ছাড়ো! আগে ৫ কেজির ডামবেল তুলে দেখাও’। টাইগার জখমি হ্যায়। হ্যাশট্যাগ টাইগার৩।’ সলমানের চোট নিয়ে চিন্তায় পড়ে যায় অনুরাগীরা। মাত্র কয়েক মিনিটে প্রায় ৭ হাজারের বেশি মানুষ কমেন্ট করে এই পোস্টের নিচে। অনেকেই আবার সলমানের শারীরিক গঠন নিয়েও প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, ‘জখম টাইগারের থেকে ভালো শিকার আর কেউ করতে পারে না’। কেউ আবার লিখেছেন, ‘দিনে দিনে বয়স কমছে’, কেউ লিখেছেন, ‘আপনিই অনুপ্রেরণা’।

কোন সিক্যোয়েন্সের শ্যুট করছেন শাহরুখ ও সলমান? সূত্র মারফত জানা যায়, ‘বেশ বড়মাপের একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করা হবে। যা খুবই উত্তেজক হতে চলেছে। এই সিক্যোয়েন্সের জন্য আদিত্য চোপড়া অনেক বড় প্রেক্ষাপট ভেবেছেন। ৩৫ কোটি টাকা দিয়ে সেট তৈরি করেছেন তিনি। যাতে এই সিনের উজ্জ্বলতা কোনও অংশে কম মনে হয় না।’

আরও পড়ুন- Ritwick Chakraborty: চাকরি খুঁজছেন ঋত্বিক চক্রবর্তী, নেটপাড়ায় পোস্ট অভিনেতার

প্রসঙ্গত, টাইগার থ্রি পরিচালনা করতে চলেছেন পরিচালক মণীশ শর্মা। বেশ অনেক বছর পর ফের পর্দায় একসঙ্গে দেখা যাবে সলমান খান ও ক্যাটরিনা কাইফকে। ইতোমধ্যেই ছবির বেশিরভাগ অংশের শ্যুট সম্পন্ন হয়ে গেছে। ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাসমি। ইস্তানবুল, রাশিয়া সহ বিদেশের অনেক জায়গায় এই ছবির শ্যুটিং হয়েছে। এই বছর নভেম্বরেই বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ‘টাইগার থ্রি’র। এছাড়াও স্পাই ইউনিভার্সে পরবর্তী ছবির পরিকল্পনা করে ফেলেছেন আদিত্য চোপড়া। করণ অর্জুনের কয়েক দশক পর ফের কোনও পূর্ণদৈর্ঘ্যের ছবিতে একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান ও সলমান খানকে। ছবির নাম হতে চলেছে ‘টাইগার ভার্সেস পাঠান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.