কেন অনস্ক্রিন চুমুতে দেখা যায় না? মুখ খুললেন সলমন

নিজের বিয়ের প্রশ্নেও সোজাসাপটা জবাব দেন বলিউডের 'বেস্ট ব্যাচলর'। বিয়ে কবে করছেন? জনতা জনার্দনের প্রশ্নে সল্লু ভাইযের উত্তর, "একটা সময় মনে হয়েছিল এবার হয়ে (বিয়ে) যাবে হয়ত, হয়নি বেঁচে গেছি।"

Updated By: Dec 25, 2017, 05:16 PM IST
কেন অনস্ক্রিন চুমুতে দেখা যায় না? মুখ খুললেন সলমন

নিজস্ব প্রতিবেদন: অনস্ক্রিন চুম্বনে সায় নেই সলমনের, সাফ জানালেন আপ কি আদালত অনুষ্ঠানে। রজত শর্মা সঞ্চালিত অনুষ্ঠানে বলিউডের ভাইজানের কাছে জনতার প্রশ্ন ছিল, "কেন বড় পর্দায় চুম্বনের দৃশ্যে আপনাকে দেখা যায় না?" এই প্রশ্নের উত্তরে কোনও রাখঢাক না করেই চুলবুল পাণ্ডে জানিয়েছেন, "এখনও এমন কোনও স্ক্রিপ্ট পাইনি, যেখানে মনে হয়েছে চুম্বন দৃশ্য না হলেই নয়।" সুপারস্টার হতে গেলে অন্সক্রিন চুম্বনের প্রয়োজন হয় না, বলেও জানিয়েছেন সলমন খান।   

আরও পড়ুন- দেবের আগে রণবীর, অ্যামাজন অভিযানের আগে অন্তর্বাস বিজ্ঞাপনে সুয়েতলানা

যদিও অন্সক্রিন চুম্বন দৃশ্যগুলির মধ্যে তিনি সবার আগে রেখেছেন তাঁর এবং অভিনেত্রী ভাগ্যশ্রী অভিনীত 'ম্যায়নে পেয়ার কিয়া' ছবির চুম্বন দৃশ্যকেই। আদতে অভিনেতা এবং অভিনেত্রী, কেউই ঠোঁটে ঠোঁট দিযে ব্যারিকেড গড়েননি। চুম্বনের দৃশ্য দেখাতে ব্যবহৃত হয়েছিল কাচের গ্লাস। সলমন মনে করেন এখনও পর্যন্ত ওই দৃশ্য ইতিহাস সৃষ্টিকারী একটা রোম্যান্টিক দৃশ্য। 

আরও পড়ুন-  দেবের নায়িকার নগ্ন ফটোশুট! সুয়েতলানাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

আপ কি আদালত অনুষ্ঠানে সলমন মুখ খোলেন 'তোয়ালে ডান্স' নিয়েও। সঞ্চালক শর্মার প্রশ্নের উত্তরে সলমন বলেন, লন্ডনের একটি ব্যান্ডের পারফর্ম্যান্সে তোয়ালে ডান্স দেখেই বলিউডে তিনি সেটা নিয়ে আসেন। এদিন নিজের বিয়ের প্রশ্নেও সোজাসাপটা জবাব দেন বলিউডের 'বেস্ট ব্যাচলর'। বিয়ে কবে করছেন? জনতা জনার্দনের প্রশ্নে সল্লু ভাইযের উত্তর, "একটা সময় মনে হয়েছিল এবার হয়ে (বিয়ে) যাবে হয়ত, হয়নি বেঁচে গেছি।"

.