দেবের আগে রণবীর, অ্যামাজন অভিযানের আগে অন্তর্বাস বিজ্ঞাপনে সুয়েতলানা

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের চাঁদের পাহাড় থেকে অনুপ্রাণিত হয়ে অ্যামাজন অভিযান বানিয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (প্রযোজনায় এসভিএফ)। এই ছবিতে পরিচালক কমলেশ্বর, বাংলা সিনেমার দর্শকদের সঙ্গে পরচিয় করিয়ে দিলেন অন্তর্বাস বিজ্ঞাপনের সেই রুশ মডেল সুয়েতলানা গুলাকোভাকে। 

Updated By: Dec 25, 2017, 05:12 PM IST
দেবের আগে রণবীর, অ্যামাজন অভিযানের আগে অন্তর্বাস বিজ্ঞাপনে সুয়েতলানা

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ইন্ডাস্ট্রি তাঁকে আগেই আবিষ্কার করেছে। অন্তর্বাস বিজ্ঞাপনে বলি তারকা রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে তাঁকে প্রথম দেখেছিল টেলি দুনিয়া। এবার সেই তিনিই একেবারে সিনেমার পর্দায়। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের চাঁদের পাহাড় থেকে অনুপ্রাণিত হয়ে অ্যামাজন অভিযান বানিয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (প্রযোজনায় এসভিএফ)। এই ছবিতে পরিচালক কমলেশ্বর, বাংলা সিনেমার দর্শকদের সঙ্গে পরচিয় করিয়ে দিলেন অন্তর্বাস বিজ্ঞাপনের সেই রুশ মডেল সুয়েতলানা গুলাকোভাকে। ব্রাজিলের অ্যামাজন অভিযানে সুপারস্টার দেবের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এই রুশ মডেল। 

আরও পড়ুন- দেবের নায়িকার নগ্ন ফটোশুট! সুয়েতলানাকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

সম্প্রতি 'ভোগ'-এর কভার পেজে সুয়েতলানা গুলাকোভার নগ্ন ফটোশুট খবরের শিরোনামে আসে। তবে বাংলা সংবাদমাধ্যম রুশ মডেলকে বেশি চেনে অ্যামাজন অভিযান-এর নায়িকা হিসেবেই। তবে সুয়েতলানা কিন্তু এই ইন্ডাস্ট্রিকে আগে থেকেই চেনেন। গোয়ার প্যারাডাইস সমুদ্র সৈকত কিংবা বোলপুরের শান্তিনিকেতন, সুয়েতলানার কাছে ভারত দীর্ঘ দিন ধরেই 'সেকেন্ড হোম'। অন্তর্বাস তো বটেই, সম্প্রতি 'পন্ডস'-এর বিজ্ঞাপনেও দেখা গিয়েছে এই মডেলকে। 

 

 

 

A post shared by Svetlana Gulakova (@siberiankitten) on

 

 

 

A post shared by Svetlana Gulakova (@siberiankitten) on

.