Salman Khan: অভিনেতার পর এবার ছবির নাম বদল, 'কভি ইদ কভি দিওয়ালি' থেকে বদলে ছবির নাম কী রাখলেন সলমন?

মে মাসের শেষেই শোনা যায় ছবি থেকে সরে দাঁড়াচ্ছেন পরিচালক ফারহাদ সামজি। তাঁর বদলে এই ছবি পরিচালনা করবেন সলমন নিজেই।

Updated By: Jun 7, 2022, 07:22 PM IST
Salman Khan: অভিনেতার পর এবার ছবির নাম বদল, 'কভি ইদ কভি দিওয়ালি' থেকে বদলে ছবির নাম কী রাখলেন সলমন?

নিজস্ব প্রতিবেদন: প্রথম দিন থেকেই খবরে শিরোনামে রয়েছে সলমনের ছবি 'কভি ইদ কভি দিওয়ালি'(Kabhi Eid Kabhi Diwali)। প্রথমে শোনা যায় এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন পরিচালক ফারহাদ সামজি। তারপর শোনা যায় যে, এই ছবির দুই মুখ্য চরিত্রের অভিনেতাও বদলে গেছে। এবার শোনা যাচ্ছে যে ছবির নামই বদলে দিয়েছেন সলমন খান(Salman Khan)। 

মে মাসের শেষেই শোনা যায় ছবি থেকে সরে দাঁড়াচ্ছেন পরিচালক ফারহাদ সামজি। তাঁর বদলে এই ছবি পরিচালনা করবেন সলমন নিজেই। পরিচালকের সঙ্গে নানা বিষয়ে মতানৈক্য হয়েছে প্রযোজনা সংস্থার। তবে শুধু পরিচালক নয়, মতবিরোধের জল গড়িয়েছে আরও অনেক দূর। কভি ইদ কভি দিওয়ালি থেকে সরে দাঁড়িয়েছেন দুই অভিনেতা। তাঁদের মধ্যে একজন হলেন আয়ুষ শর্মা, যাঁকে বলিউডে লঞ্চ করেন সলমন খান এমনকী তাঁর দ্বিতীয় ছবিও সলমনের সঙ্গে, সম্পর্কে তিনি সলমনের বোন অর্পিতার স্বামী। আরেক অভিনেতা হলেন জাহির ইকবাল, তাঁকেও বলিউডে লঞ্চ করেছিলেন সলমন খান। সলমনের সঙ্গে মতানৈক্যের জেরেই ছবি থেকে সরে দাঁড়ান তাঁরা। যদিও আয়ুষের দাবি যে তাঁর চরিত্রটি খুবই ছোট সেকারণেই এই ছবি ছেড়েছেন তিনি। তবে এ ব্যাপারে অফিসিয়ালি কিছু বলেননি তাঁরা কেউই

মঙ্গলবার শোনা যাচ্ছে, অভিনেতার পর এবার ছবিরই নামই বদলে ফেললেন সলমন। কভি ইদ কভি দিওয়ালি বদলে তিনি ছবির নাম রাখতে চলেছেন ভাইজান। সম্প্রতি হায়দ্রাবাদে সেই ছবির শুটিংও শুরু করেন সলমন। প্রাণনাশের হুমকি পাওয়ার পরই ছবির শুটিং লোকেশন পরিবর্তন করেন সলমন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.