Antim: মুখোমুখি সংঘাতে Salman Khan ও তাঁর বোন অর্পিতার স্বামী Aayush Sharma

সোশ্যাল মিডিয়ায় তাঁদের নতুন ছবির পোস্টার আপলোড করেন সলমন খান। 

Updated By: Sep 7, 2021, 05:30 PM IST
Antim: মুখোমুখি সংঘাতে Salman Khan ও তাঁর বোন অর্পিতার স্বামী Aayush Sharma

নিজস্ব প্রতিবেদন: ভগিনীপতি আয়ুশ শর্মাকে(Ayush Sharma) বলিউডে লঞ্চ করেছিলেন সলমন খান (Salman Khan)। এবার সলমনের সঙ্গে একই ছবিতে দেখা যাবে তাঁকে। ছবির নাম 'অন্তিম, দ্য ফাইনাল ট্রুথ' (Antim: The Final Truth)। মঙ্গলবার ছবির প্রথম পোস্টার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন সলমন খান। পোস্টারের ক্যাপশনে সলমন লেখেন, 'মন্দের শেষের শুরু'। 

একজন পুলিস অফিসার ও একজন গ্যাংস্টারের দ্বন্দ্বই উঠে আসবে এই ছবির চিত্রনাট্যে। ছবিতে পুলিস অফিসারের চরিত্রে দেখা যাবে সলমন খানকে ও গ্য়াংস্টারের চরিত্রে অভিনয় করছেন আয়ুশ শর্মা। ছবির পোস্টারে নজর কেড়েছে সলমন ও আযুশের লুক। পাঞ্জাবী চরিত্রে অভিনয় করবেন সলমন। তাঁর অন্যান্য কপ ফিল্মের মতোই এই ছবি হতে চলেছে অ্যাকশনে ভরপুর। পোস্টারে আয়ুশের লুক দেখেই বোঝা যাচ্ছে যে এই ছবির জন্য বেশ অনেকটাই শারীরিক কসরত করেছেন অভিনেতা। তাঁর শেষ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল চকলেট বয় ইমেজে। এবার একেবারে ১৮০ ডিগ্রি বিপরীতে গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করছেন আয়ুশ।  

আরও পড়ুন: লন্ডনে Sonam-র অন্দরমহলে ভারতীয় সংস্কৃতির ছোঁয়া, নিজেই সাজালেন 'ঘর'

বর্তমানে ইস্তানবুলে টাইগার থ্রিয়ের শ্যুট করছেন সলমন খান। টাইগার সিরিজের অন্যান্য ছবির মতোই এই ছবিতেও তাঁর সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ইস্তানবুলের পর বিদেশের আরো কয়েকটি শহরে শ্যুট করবেন তাঁরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.