মা হওয়ার পর প্রথম ইভেন্ট, কাজে ফিরছেন Nusrat Jahan

১২ দিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী

Updated By: Sep 7, 2021, 03:19 PM IST
মা হওয়ার পর প্রথম ইভেন্ট, কাজে ফিরছেন Nusrat Jahan

নিজস্ব প্রতিবেদন: মা হওয়ার পর এই প্রথম জনসমক্ষে আসতে চলেছেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। গত ২৬ অগাস্ট মা হয়েছিলেন অভিনেত্রী। তার মাত্র ১২ দিন পরেই কাজে ফিরছেন তিনি। বুধবার একটি স্যালোঁর উদ্বোধন করবেন নুসরত। মা হওয়ার পর এটাই তাঁর প্রথম ইভেন্ট।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। ছেলের নাম রাখেন ঈশান (Yishaan)। নিজের বিয়েকে লিভ ইন সম্পর্ক তকমা দেওয়া থেকে শুরু করে অন্তঃসত্ত্বা হওয়া, বারবার বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। কে তাঁর ছেলের বাবা এই প্রশ্নে এখনও সরগরম নেটদুনিয়া। বিনা কারণেও সোশ্যাল মিডিয়ায় দিনের পর দিন ট্রোল হতে থাকেন তিনি। কিন্তু বরাবরই ট্রোলকে পাত্তা দিতে নারাজ নুসরত। বারবারই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে ট্রোলারদের বার্তা দিয়েছেন অভিনেত্রী। বারবারই জানিয়েছেন যাঁরা তাঁকে পরামর্শ দিতে চান না, তাঁদের থেকে সমালোচনা তিনি শুনবেন না। মা হওয়ার এই জার্নিতে বরাবরই তাঁর পাশে ছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত(Yah Dasgupta)। যশকে নিয়েও কম কথা শুনতে হয়নি নুসরতকে। 

আরও পড়ুন: Shah Rukh-এর আগামী ছবির চিত্রনাট্যে Money Heist-এর ছায়া!

সব ঝড় সামলে ছেলেকে নিয়ে তিনি যে বেশ ভালো সময় কাটাচ্ছেন তা বোঝাই যাচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখে। যেহেতু তিনি সিঙ্গল মাদার তাই ছেলের সব দায়িত্ব নিজে হাতেই সামলাচ্ছেন। এরই মাঝে কাজে ফিরছেন নুসরত জাহান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.