অসহিষ্ণুতা বিতর্কে মোদীর পাশে দাঁড়িয়েও ভারসাম্য রক্ষা সেলিম খানের

শাহরুখ খান থেকে দিবাকর ব্যানার্জি। বলিউডের একের পর এক সেলেব্রিটি দেশজুড়ে চলা অসহিষ্ণুতার বিরুদ্ধে মুখ খুলছেন। কিন্তু সলমন খানের বাবা তথা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান সেই পথে না হেঁটে ভারসাম্য রক্ষার খেলায় নামলেন। অসহিষ্ণুতা বিতর্কে সল্লুর বাবা একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন, আবার একদিকে  'Award Wapsi'বা পুরস্কার ফিরিয়ে দেওয়া চলচ্চিত্র ব্যক্তিত্বদের পাশে দাঁড়ালেন।

Updated By: Nov 5, 2015, 03:01 PM IST
অসহিষ্ণুতা বিতর্কে মোদীর পাশে দাঁড়িয়েও ভারসাম্য রক্ষা সেলিম খানের

ওয়েব ডেস্ক: শাহরুখ খান থেকে দিবাকর ব্যানার্জি। বলিউডের একের পর এক সেলেব্রিটি দেশজুড়ে চলা অসহিষ্ণুতার বিরুদ্ধে মুখ খুলছেন। কিন্তু সলমন খানের বাবা তথা বিখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান সেই পথে না হেঁটে ভারসাম্য রক্ষার খেলায় নামলেন। অসহিষ্ণুতা বিতর্কে সল্লুর বাবা একদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশে দাঁড়ালেন, আবার একদিকে  'Award Wapsi'বা পুরস্কার ফিরিয়ে দেওয়া চলচ্চিত্র ব্যক্তিত্বদের পাশে দাঁড়ালেন।

সেলিম খান বললেন, '' যে সব শিল্পীরা পুরস্কার ফিরিয়ে দিচ্ছেন সেটা করার তাদের পুরো অধিকার রয়েছে, কারণ তারা মনে করছেন কোথাও ভুল হচ্ছে। তবে একই কারণে প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ করা ঠিক নয়।''শোলের চিত্রনাট্যকার আরও বলছেন, পাকিস্তান- আফগানিস্তান-ইরান-ইরাকের থেকে মুসলিমদের বসবাস করার চেয়ে অনেক নিরাপদ জায়গা হল ভারত। তবে এফটিআই ইস্যুতে ছাত্রদের আন্দোলনের পাশে দাঁড়িয়ে বিজেপি ঘনিষ্ঠ চেয়ারম্যান গজেন্দ্র চৌহানের অপসারণ চেয়েছেন। সেলিম বলেছেন, ছাত্ররা যাকে চায় না তার পদত্যাগ করা উচিত।

.