কলাকুশলীদের টিকাকরণের দায়িত্ব নিলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা

সকলের নিরাপত্তার কথা মাথায় রেখেই প্রযোজকের এই পদক্ষেপ

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 28, 2021, 06:18 PM IST
কলাকুশলীদের টিকাকরণের দায়িত্ব নিলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে উত্তাল দেশ। মুম্বইয়েও করোনার দাপট নেহাত কম নয়। মহারাষ্ট্র জুড়ে বিধিনিষেধ জারি রয়েছে। চলচ্চিত্র জগতের সকলেই বাড়ি থেকে পরবর্তী ছবির প্রস্তুতি নিচ্ছেন। কেউ চিত্রনাট্য ঝালিয়ে নিচ্ছেন, কেউ বা ব্যস্ত তাঁর বডি তৈরি করতে। করোনার টিকা নেওয়ার প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে সর্বত্র। 

আরও পড়ুন: 'রাধে' দারুণ সিনেমা নয়, সলমনের ছবি নিয়ে মুখ খুললেন সেলিম খান

সম্প্রতি মহারাষ্ট্র সরকার আবাসন সমিতির বাসিন্দাদের সেখানেই টিকাকরণের ব্যবস্থা করার অনুমতি দিয়েছেন। বেশিরভাগ কোম্পানি তাদের কর্মীদের টিকাকরণের দায়িত্ব নিয়েছেন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও ভ্যাকসিন দিয়ে তবেই কাজ শুরু করার কথা ভাবা হচ্ছে। মহারাষ্ট্রে এখনও লকডাউন চলছে। আশা করা হচ্ছে জুন মাসে ধাপে ধাপে লকডাউন উঠবে। এই কাজে এগিয়ে এসেছেন বলিউডের জনপ্রিয় প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala)।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা তার ছবির শুটিং শুরুর আগে সকলকে টিকা দেওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। লকডাউন উঠলে 'হিরোপান্তি ২', 'বচ্চন পান্ডে' ও 'কভি ইদ কভি দিওয়ালি', 'তড়প 'ছবির কাজ ফের শুরু করার প্ল্যানিং রয়েছে প্রযোজকের। সলমন খান (Salman Khan), টাইগার শ্রফ (Tiger Shroff) থেকে অক্ষয় কুমার (Akshay Kumar), তারা সুতারিয়া (Tara Sutaria), কৃতি শ্যানন (Kriti Sanon), পূজা হেগড়ে,অহন পান্ডে অনেকেই রয়েছেন এই তালিকায়। যদিও সলমন খান ইতিমধ্যেই টিকা নিয়ে নিয়েছেন। যাঁরা টিকা নেন নি তাঁদের সুস্থতার কথা ভেবেই এই প্রচেষ্টা। শুধু অভিনেতাদেরই টিকা দেওয়ার ব্যবস্থা নয়, টেকনিশিয়ান থেকে তাঁর অফিসের স্টাফ, এমনকি তাঁদের পরিবারের টিকাকরণের দায়িত্ব নেবেন সাজিদ। সূত্রের খবর সোমবার তাঁর অফিস কর্মীদের টিকাকরণ শুরু হবে। এই মুহুর্তে ৫০০ জন কর্মচারী তাঁর অফিসে কর্মরত।

প্রত্যেকের নিরাপত্তা নিশ্চিত করতেই এই পদক্ষেপ, মত প্রযোজকের। লকডাউন হওয়ার আগে 'তড়প' ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছিল, অন্যদিকে 'বচ্চন পাণ্ডে' ছবির শেষ ভাগের শুটিং বাকি রয়েছে, 'হিরোপন্তি ২' ছবির শুটিংও শুরু হওয়ার অপেক্ষায়। সলমনের 'কভি ইদ কভি দিওয়ালি' অবশ্য রয়েছে প্রি-প্রোডাকশন স্টেজে, তবুও এই ছবির টিমকেও টিকা রাইডের অন্তর্ভুক্ত করেছেন প্রযোজক। 

.