ওদের ভাল হোক: শহিদ

সইফ-করিনার বিগ ফ্যাট ওয়েডিংয়ে পদে পদেই ছিল সারপ্রাইজ। বিয়ের তারিখ জল্পনা, ডিজাইনার পোষাকের বদলে খানদানি শরারায় করিনার বিয়ের পিঁড়িতে বসা, চল্লিস লাখি নবাবি হার...সবকিছুই যেন ছিল রহস্যে মোড়া।

Updated By: Oct 16, 2012, 04:44 PM IST

সইফ-করিনার বিগ ফ্যাট ওয়েডিংয়ে পদে পদেই ছিল সারপ্রাইজ। বিয়ের তারিখ জল্পনা, ডিজাইনার পোষাকের বদলে খানদানি শরারায় করিনার বিয়ের পিঁড়িতে বসা, চল্লিস লাখি নবাবি হার...সবকিছুই যেন ছিল রহস্যে মোড়া। তবে বিগেস্ট সারপ্রাইজটা বোধহয় এল এবার। গোটা বলিউডের সঙ্গে সইফ-করিনাকে বিয়ের শুভেচ্ছা জানালেন শহিদও। সেই সঙ্গেই ছিল খোলা গলায় করিনার প্রশংসাও।
সইফিনার বিয়ের পরই মিডিয়ার মুখোমুখি হয়েছিলেন শহিদ। এড়িয়ে যাওয়ার বিন্দুমাত্র চেষ্টা না করেই ক্যামেরার সামনে বললেন, "আমি সইফ-করিনার সুখি বিবাহিত জীবন কামনা করি। রনধীর কপুরকেও আমি অভিনন্দন জানাই। মেয়ের বিয়ে যে কোনও বাবার কাছেই একটা বিশাল বড় ব্যাপার। আমি আশা করব করিনা বিয়ের পরও অভিনয় করবে। ও সত্যিই এই মুহূর্তে ইন্ডাস্ট্রির শ্রেষ্ঠ অভিনেত্রী"।
বিয়েতে কি নিমন্ত্রণ পেয়েছেন তিনি? এই প্রশ্নের উত্তরে অবশ্য একটু হেঁয়ালি করলেন করিনার প্রাক্তন প্রেমিক। তাঁর জবাব, "ইনভিটেশন মিলা ইয়া নহি মিলা-অব ইসকে বারে মে হম ম্যায় ক্যায় কহু"! (নিমন্ত্রণ পেয়েছি কিনা সেই ব্যাপারে আর আমি কী বলব!) যাই হোক। এবারের মত অনুমানের উপরই ভরসা রাখতে হবে আমাদের।

.