আসানসোলে স্বমহিমায় Saayoni, কঠিন সময়ে শিশুদের দিলেন প্রয়োজনীয় সামগ্রী

ভোটে হেরেও কথা রাখলেন Saayoni

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 22, 2021, 11:07 PM IST
আসানসোলে স্বমহিমায় Saayoni, কঠিন সময়ে শিশুদের দিলেন প্রয়োজনীয় সামগ্রী

নিজস্ব প্রতিবেদন: আসানসোল দক্ষিণে কিছু ভোটের ব্যবধানে নির্বাচনে হেরে গিয়েছেন সায়নী ঘোষ। তবে তাতে তার প্রতিশ্রুতি বদলায়নি। আসানসোলের মানুষের পাশে একইভাবে তিনি থাকবেন, এমনটাই বলেছিলেন। কথা রাখলেন অভিনেতা। কঠিন পরিস্থিতিতে আসানসোলের খুদেদের নিয়ে মাতলেন তিনি। মাস্ক পরার কায়দা শেখালেন ফুলের মত শিশুদের। শুধু তাই নয় প্রয়োজনীয় সামগ্রী তুলে  দিলেন শিশুদের হাতে।

আরও পড়ুন: 'টপলেস' Raima, চল্লিশ পেরিয়েও সাহসী সুচিত্রার নাতনি

 প্রচারের সময় থেকেই আসানসোলের মন জয় করে নিয়েছেন সায়নী। দলের অন্দরেও সকলের সঙ্গে জমে উঠেছিল বন্ধুত্ব। প্রথম দিন থেকেই তিনি বহু ঝড় সামলেছেন আসানসোলে। 'গো ব্যাক স্লোগান' থেকে শুরু করে বিজেপি কর্মীদের ঘেরাও, সহ্য করেছেন সবই। তবে তিনি দমে যান নি। নিজের ক্যারিজমায় জিতে নিয়েছেন আসানসোলবাসীর মন। ভোটে হেরে যাওয়ার পরও দলের কর্মীরা বলেছিলেন আসানসোল তাঁর মেয়েকেই চায়। তাই সায়নীও ফিরলেন তাঁর দ্বিতীয় ঘরে।

আরও পড়ুন: 'নেকুপুষুমুনু আমার', ভোটের পর সোনালির বোধোদয়ে কটাক্ষ Sreelekha-র

ধেনুয়া, মাঝিপাড়া, কালীপাহাড়ি অঞ্চলের কোড়াপাড়া, কাকড়পাড়া সহ বিস্তীর্ণ এলাকার খুদেদের সঙ্গে সময় কাটালেন তিনি। ছাতা, সাবান, মাস্ক দিলেন তাঁদের। ঠিক যেন লাল, নীল, সবুজের মেলা বসেছে, একটি ভিডিও পোস্ট করলেন নায়িকা। ব্যাকগ্রাউন্ডে চলছে গান ইত্তিসি খুশি, ইত্তিসি হাসি, ইত্তিসি টুকরা চাঁদ কা....

এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন 'এভরি চাইল্ড ইউ এনকাউন্টার ইজ অ্য ডিভাইন অ্যাপয়েন্টমেন্ট। সায়নীর এই উদ্যোগে খুশি আসানসোলের বাসিন্দারা।

.