Rudranil Ghosh : পার্থর দুর্দশায় মজা পাচ্ছেন অনাবিল, 'দুয়ারে গর্ত' রুদ্রনীল!

SSC দুর্নীতি নিয়ে তোলপাড় গোটা রাজ্য। এবার এই মামলায় পার্থ ও অর্পিতাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছেন অভিনেতা, বিজেপি(BJP)র সংস্কৃতিসেলের দায়িত্বে থাকা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। আক্রমণ করতে ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়কেও। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 23, 2022, 02:01 PM IST
Rudranil Ghosh : পার্থর দুর্দশায় মজা পাচ্ছেন অনাবিল, 'দুয়ারে গর্ত' রুদ্রনীল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : SSC দুর্নীতি নিয়ে তোলপাড় গোটা রাজ্য। টানা ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়(Partha Chatterjee)কে। আটক করা হয়েছে পার্থ ঘনিষ্ঠ মডেল, অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়(Arpita Mukherjee)কেও। এবার এই মামলায় পার্থ ও অর্পিতাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছেন অভিনেতা, বিজেপি(BJP)র সংস্কৃতিসেলের দায়িত্বে থাকা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। আক্রমণ করতে ছাড়েননি মমতা বন্দ্যোপাধ্যায়কেও। 

SSC দুর্নীতি এবং শাসক দলের 'দুয়ারে' প্রকল্পকে কটাক্ষ করে রুদ্রনীল লেখেন 'দুয়ারে গর্ত'। নিজের লেখা একটি কবিতার মাধ্যমে শাসক দলকে তুলোধোনা করেছেন রুদ্রনীল। কবিতা আউড়ে রুদ্রনীল বলেছেন, '২১ জুলাই মঞ্চ থেকে বেচল দিদি মুড়ি \ ২২ জুলাই অর্পিতাদের ফ্ল্যাটে কোটি ২০\ মুড়ি বেচার টাকা নাকি, চাকরি চুরির টাকা \ বলি ও দিদিভাই, জবাব তো দিন, মালিক তো আপনি একা \ ২০ কোটির নোটের পাহাড় দেখল বঙ্গবাসী \ অর্পিতাদের উন্নয়নে আমার দিদি খুশি \ তৃণমূলের দুর্গাপুজোর অর্পিতারাই মুখ \ নেতার কাছের মানুষ হলেই পাবে অপার সুখ \ সুখের ঘরে অসুখ হল \ ঢুকল ঘরে ইডি, জেরার মুখে মন্ত্রী জানায় পাবে ABCD।

আরও পড়ুন-'২০২২-এ আমার মূল ফোকাস হিন্দি ছবি', বললেন দেশের সেরা সুপ্রতিম 

এখানেই শেষ নয়, আরও একটি পোস্টে তৃণমূল (AITC) মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh)কে কটাক্ষ করেছেন রুদ্রনীল। কুণাল ঘোষের টুইটের প্রসঙ্গ হ্যাজট্যাগে লিখেছেন, এই টাকার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই, এটা অপপ্রচার।' শুধু তাই নয় রুদ্রনীলের কটাক্ষ, ''বাংলার ইতিহাসে এ ঘটনা বিরল বা নেই। আদালতের নির্দেশে চলা চাকরি চুরির তদন্তের মধ্যে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতার ফ্ল্যাট থেকে ২০ কোটি টাকা উদ্ধার ইডির তদন্তে!! সৎ শিক্ষিত চাকরি প্রার্থীরা চোখের জলে খালি পেটে রাস্তায় বসে, নয়ত আদালতের দুয়ারে। আর বস্তা বস্তা টাকা পড়ে অর্পিতাদের ঘরে। তৃণমূল জিন্দাবাদ!! তৃণমূলের সততা জিন্দাবাদ। মমতা বন্দ্যোপাধ্যায় জিন্দাবাদ। মন্ত্রীরা জিন্দাবাদ।শহীদ বাংলা জিন্দাবাদ। বাংলার ভোটার জিন্দাবাদ।''

আরও পড়ুন-Avijatrik : জাতীয় মঞ্চে উজ্জ্বল 'অভিযাত্রিক', বাংলার মান বাঁচালেন যাঁরা

শুক্রবার পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি সহ মোট ১৩ টি জায়গায় হানা দেয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। উদ্ধার হন বস্তা ভর্তি ২০০০ আর ৫০০ টাকার নোট। যা গুনতে রাত কেটে যায় তদন্তকারী আধিকারিকদের। পার্থ ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে উদ্ধার হয় ২১ কোটি টাকা, বিদেশি মুদ্রা, সোনা আর ২০টি মোবাইল ফোন।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.