Rituparna Sengupta in Assembly: প্রথমবার বিধানসভায় ঋতুপর্ণা, নায়িকার সঙ্গে একান্তে কথা বললেন মুখ্যমন্ত্রী

সাধন পাণ্ডেকে শেষশ্রদ্ধা জানাতে বিধানসভায় আসেন ঋতুপর্ণা সেনগুপ্ত

Updated By: Feb 21, 2022, 02:09 PM IST
Rituparna Sengupta in Assembly: প্রথমবার বিধানসভায় ঋতুপর্ণা, নায়িকার সঙ্গে একান্তে কথা বললেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: সোমবার সকালে জীবনে প্রথমবার বিধানসভায় পা রাখলেন অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্ত। গতকাল প্রয়াত হয়েছেন ক্রেতা সুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে। মুম্বইয়ে চিকিৎসা চলছিল উত্তর কলকাতার অপরাজিত এই বিধায়কের। দীর্ঘদিন অসুস্থ ছিলেন মন্ত্রী। ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন তিনি। রবিবার রাতেই মুম্বই থেকে তাঁর মরদেহ নিয়ে আসা হয় তাঁর শহর কলকাতায়। সোমবার সকালে বিধানসভায় শায়িত ছিল তাঁর নশ্বর দেহ। সেখানেই তাঁকে শেষশ্রদ্ধা জানাতে যান সাধন পাণ্ডের পারিবারিক বন্ধু অভিনেতা ঋতুপর্ণা সেনগুপ্ত। 

সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডের সঙ্গে এমনকী সাদন পাণ্ডের সঙ্গে বেশ অনেক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে ঋতুপর্ণাকে। সোমবার অভিনেতা যখন বিধানসভায় যান, তখন সেসময় ওখানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঋতুপর্ণাকে ডেকে তাঁকে সঙ্গে নিয়ে বিধানসভার ভেতরে যান 'দিদি'। প্রায় পাঁচ মিনিট কথোপকথন হয় তাঁদের। নায়িকাকে কী বললেন মুখ্যমন্ত্রী? সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন অভিনেতা। 

সাধন পাণ্ডের মৃত্যু তাঁর কাছে ব্যক্তিগত ক্ষতি। তিনি বলেন,'শ্রেয়া, সাধন দা আমার পরিবার। আমাকে খুবই স্নেহ করতেন। আমাকে খুবই ভালোবাসতেন। খুবই বড়মাপের মানুষ ছিলেন। শেষদিন অবধি মানুষের জন্য কাজ করে গেছেন। এতো একটা মহান ব্যক্তিত্ব, ওঁর চলে যাওয়াতে প্রত্যেকের মধ্যে শূণ্যতা তৈরি হয়েছে। তিনি ছিলেন অপরাজিত। আমার কাছে এটা ব্যক্তিগত ক্ষতি, কারণ এই মমতা ভালোবাসা আর তো পাব না। তবে প্রার্থণা করি উনি যেখানেই থাকুন, ভালো থাকুন।' বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে কী কথা হল? নায়িকার জবাব,'আমি প্রথমবার বিদানসভায় এলাম। দিদি বললেন ভেতরে এসে একটু দেখে যেতে। ওঁরও আজ খুব মনখারাপ। অনেকদিন পর দিদির সঙ্গে দেখা হল, তাই বসে একটু কথা হল। আমাকে উনি খুব স্নেহ করেন। বললেন, তুমি এসেছ, ভালো করেছো।'আগামিদিনে কি একসঙ্গে কাজ করবেন তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে? এই প্রশ্নের উত্তরে ঋতুপর্ণার সাফ জবাব,'না এরকম কোনও কথা হয়নি।'

আরও পড়ুন: Sadhan Pandey: বিধানসভায় সাধন পাণ্ডেকে শেষ শ্রদ্ধা মুখ্যমন্ত্রীর, আজ নিমতলায় শেষকৃত্য

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.