Rhea Chakraborty: সুশান্ত মৃত্যু মামলায় মুক্তি পেলেও ফের রিয়া পেলেন আইনি নোটিস, এবার ৫০০ কোটি জালিয়াতির অভিযোগ...

Rhea Chakraborty: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় শুধু আইনি জটিলতায় নয়, সামাজিকভাবেও তুমুল কটাক্ষের মুখে পড়েছিলেন রিয়া চক্রবর্তী। ধীরে ধীরে সেই বিতর্ক থিতু হতেই ফের বিপাকে রিয়া। 

Updated By: Oct 6, 2024, 05:20 PM IST
Rhea Chakraborty: সুশান্ত মৃত্যু মামলায় মুক্তি পেলেও ফের রিয়া পেলেন আইনি নোটিস, এবার ৫০০ কোটি জালিয়াতির অভিযোগ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক যেন কিছুতেই তাঁর পিছু ছাড়ে না রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। ফের বিপাকে সুশান্তের প্রাক্তন প্রেমিকা। বলিউডে অভিনয়ের চেয়ে বিতর্কের কারণেই বেশি পরিচিত রিয়া চক্রবর্তী। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা তিনি। নাম জড়িয়েছে সুশান্তের মৃত্যুর মামলায়। মাদক মামলায় জেলও খেটেছেন। তবে কোনও অভিযোগই প্রমাণিত হয়নি তাঁর বিরুদ্ধে। এবার জালিয়াতি মামলায় নাম জড়াল তাঁর। 

আরও পড়ুন- Actor Daughter Death: কন্যাহারা সুপারস্টার, মাত্র ৩৮ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেতা রাজেন্দ্রপ্রসাদের একমাত্র কন্যা...

সুশান্তের মৃত্যু মামলায় রিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। শুধু আইনি সমস্যা নয়, সোশ্যাল মিডিয়াতেও একাধিকবার কটাক্ষের মুখে পড়েছেন তিনি। এত কিছু সামলে কিছুটা থিতু হচ্ছেন, এরই মধ্যে নতুন বিতর্কে রিয়া চক্রবর্তী। এবার জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে আইনি নোটিস পাঠিয়েছে দিল্লি পুলিস। একটি অ্যাপ নিয়ে সমস্যার সূত্রপাত। 

অভিযোগ, গ্রাহকরা এই অ্যাপ ব্যবহার করে মোট ৫০০ কোটি টাকা হারিয়েছেন। সেই অ্যাপের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন রিয়া, এই অ্যাপের প্রচারও করেছেন তিনি। অর্থ বিনিয়োগ সংক্রান্ত এই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা, এমনটাই অভিযোগ। এই অ্যাপ প্রতিশ্রুতি দিয়েছিল, অর্থ বিনিয়োগ করলে তা পরিমাণে কয়েক গুণ বৃদ্ধি পাওয়ার পর ফেরত পাবেন ব্যবহারকারীরা। কিন্তু এমনটা হয়নি, বরং কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা।

আরও পড়ুন- Abhishek Chatterjee Daughter: তিনি নেই আজও মানেন না, বাবার স্বপ্নপূরণে অভিনয়ে আসছেন অভিষেক-কন্যা...

তবে শুধু রিয়া নন। এই অ্যাপের হয়ে প্রচার করে বিপাকে পড়েছেন স্ট্যান্ডআপ কমেডিয়ান ভারতী সিংহ, ইনফ্লুয়েন্সার এলভিশ যাদবও। তাদেরও পুলিস জিজ্ঞাসাবাদ করেছে। অসংখ্য ব্যবহারকারীর পক্ষ থেকে অভিযোগের পর পুলিস পদক্ষেপ করে। এই ঘটনায়ই রিয়াকে তলব করেছে দিল্লি পুলিস।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.