Ravi Kishan: সেনাবাহিনীতে যোগ দিতে চান রবি কিষাণের মেয়ে, কী বললেন অভিনেতা বাবা?

'অগ্নিপথ' প্রকল্পের সাহায্যেই সেনাবাহিনীতে যোগ দিতে চান রবি কিষাণ কন্যা ঈশিতা শুক্লা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 16, 2022, 07:37 PM IST
Ravi Kishan: সেনাবাহিনীতে যোগ দিতে চান রবি কিষাণের মেয়ে, কী বললেন অভিনেতা বাবা?

নিজস্ব প্রতিবেদন : অভিনয় নয়, সেনাবাহিনীতে যোগ দিতে আগ্রহী অভিনেতা রবি কিষাণের (Ravi Kishan) মেয়ে ঈশিতা। মেয়ের এই ইচ্ছার কথা নিজেই জানিয়েছেন জনপ্রিয় ভোজপুরী অভিনেতা। সম্প্রতি মোদী সরকার 'অগ্নিপথ' প্রকল্পের কথা ঘোষণা করেছে। যে সমস্ত যুবক, যুবতীরা সেনা, নৌ ও বিমান বাহিনীতে যোগ দিতে ইচ্ছুক, তাঁরা এই প্রকল্পের সুবিধা নিতে পারেন। আগামী ৪ বছর এই প্রকল্পের মাধ্যমে সেনাবাহিনীতে নিয়োগ হবে। আর এই প্রকল্পের সাহায্যেই সেনাবাহিনীতে যোগ দিতে চান রবি কিষাণ কন্যা ঈশিতা শুক্লা (Ishita Shukla)।

ভোজপুরী অভিনেতা তথা ভারতীয় জনতা পার্টির সদস্য সোশ্যাল মিডিয়ায় মেয়ের একটি ছবি শেয়ার করে লেখেন, ''আমার মেয়ে ঈশিতা শুক্লা আজ সকালে আমায় বলল, বাবা আমি অগ্নিপথ প্রকল্পের মাধ্যমে সেনাবাহিনীতে যোগ দিতে চাই। আমি ওকে বললাম এগিয়ে যাও।'' প্রসঙ্গত, অভিনেতার মেয়ে ঈশিতা বহু আগেই NCC-তে যোগ দিয়েছেন। 

আরও পড়ুন-বলি তারকার সঙ্গে শ্বেতার প্রেম, মেয়ের সংসার ভাঙার আশঙ্কায় কড়া পদক্ষেপ অমিতাভের!

প্রসঙ্গত, অভিনেতা রবি কিষাণ ও তাঁর স্ত্রী প্রীতির ৪ সন্তান। তার মধ্যে ৩ মেয়ে হলেন রীভা, তানিস্ক ও ঈশিতা। আর ছেলের নাম সাক্ষণ। এদিকে রবি কিষাণের আর এক মেয়ে রীভা ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.