Rupankar-Chaitali: ভাইরাল পুরনো ভিডিও, ফের কটাক্ষের মুখে রূপঙ্করের স্ত্রী

প্রায় দেড় মাস আগে একটি ভিডিও করেছিলেন চৈতালি, যেখানে 'পরিণীতা' ছবির 'ক্যায়সি পহেলি' গানে নাচতে দেখা যায় তাঁকে। সম্প্রতি ফের ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভিডিওতে রূপঙ্করের স্ত্রীর উদ্দেশে নানা কুকথা লেখেন নেটিজেনরা। 

Updated By: Jun 16, 2022, 07:27 PM IST
Rupankar-Chaitali: ভাইরাল পুরনো ভিডিও, ফের কটাক্ষের মুখে রূপঙ্করের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন: কেকে-র উদ্দেশে মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষে জেরবার হয়ে যান সঙ্গীতশিল্পী রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi)। ভুল করেছেন, সেই ভুলের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন কিন্তু তাঁকে নিয়ে বিদ্রুপ, কটূক্তি যেন থামার নামই নেয় না। তাঁর পাশাপাশি এই ঝড়ের মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাঁর পরিবারকে। নেটিজেনদের আক্রমণ থেকে রেহাই পাচ্ছেন না স্ত্রী চৈতালি লাহিড়ী(Chaitali Lahiri)। 

কিছুদিন আগেই খুনের হুমকি পেয়েছিলেন চৈতালি। তার জন্য পুলিসেরও দ্বারস্থ হতে হয়েছিল তাঁদের। কিন্তু নেটিজনদের মুখে লাগাম দেওয়া অসম্ভব। আর তার জেরেই ফের কুমন্তব্যের শিকার হতে হল চৈতালিকে। প্রায় দেড় মাস আগে একটি ভিডিও করেছিলেন চৈতালি, যেখানে পরিণীতা ছবির ক্যায়সি পহেলি গানে নাচতে দেখা যায় তাঁকে। সম্প্রতি ফের ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভিডিওতে রূপঙ্করের স্ত্রীর উদ্দেশে নানা কুকথা লেখেন নেটিজেনরা। 

প্রসঙ্গত বিতর্কিত ফেসবুক লাইভে রূপঙ্কর সোচ্চার হয়েছিলেন বাংলা গান শোনা এবং বাংলার শিল্পীদের পাশে দাঁড়ানোর জন্য ৷ কেন মুম্বইয়ের শিল্পীদের নিয়ে এতো উন্মাদনা প্রশ্ন তুলেছিলেন শিল্পী। ‘হু ইজ কেকে, ম্যান?’ প্রশ্নে তোলপাড় হয়ে যায় নেটদুনিয়া। তাঁর স্ত্রী হয়ে কেন রিল ভিডিওর জন্য পছন্দ করলেন হিন্দি গান? এই প্রশ্নই তুলেছেন অধিকাংশ নেটিজেন ৷ এক নেটিজেন লিখেছেন 'একি আপনি হিন্দি গানের সঙ্গে নাচ করছেন? বর বকবে যে৷ বাঙালিয়ানা কোথায় গেল?', অন্য এক নেটিজেন লেখেছেন,'বাংলা গানে নাচুন না ৷ বর বাংলা বাঁচান, বাংলা শিল্পী বাঁচান করে ভিক্ষা চাইছে আর তার বউ হিন্দি গানে নাচছে।'তবে চৈতালির পাশেও দাঁড়িয়েছেন অনেকে। অনেকেই তাঁর হয়ে প্রতিবাদ জানিয়েছেন কমেন্ট বক্সে। 

আরও পড়ুন: Sourav Ganguly: শেষ বলে সৌরভের বাপি বাড়ি যা, টিআরপিতে সেরা 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালে

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.