বিয়ের পর শারীরিক হেনস্থা! মুখ খুললেন রেশমি দেশাই

নান্দিশকে ২০১২ সালে বিয়ে করেন রেশমি দেশাই 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 5, 2020, 02:30 PM IST
বিয়ের পর শারীরিক হেনস্থা! মুখ খুললেন রেশমি দেশাই

নিজস্ব প্রতিবেদন: উতরণ-এর শ্যুটিং করতে গিয়ে নান্দিশ সান্ধুর সঙ্গে পরিচয় হয় তাঁর। শ্যুটিং ফ্লোরে প্রেমের পর নান্দিশকে বিয়ে করেন রেশমি দেশাই।  ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি নান্দিশ সান্ধুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রেশমি। 

আরও পড়ুন : সকালে খ্রিস্টান রীতিতে, বিকেলে নিকাহ, ভাইরাল মালাইকা অরোরার বোনের বিয়ের ছবি
নান্দিশ-রেশমির বিয়ের পর টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি বলা হত তাঁদের। কিন্তু বিয়ের কয়েক বছর পর থেকেই টেলিভিশনের এই জনপ্রিয় জুটির মধ্যে জোর দ্বন্দ্ব শুরু হয়।  শেষে তাঁরা একসঙ্গে থাকতে পারবেন না বলেও সিদ্ধান্ত নেন। বিচ্ছেদের পর নান্দিশ মুখ না খুললেও সংবাদমাধ্যমের সামনে বিভিন্ন সময় বিভিন্ন মন্তব্য করতে শোনা যায় রেশমিকে। বিগ বসের ঘর থেকে বেরনোর পরও তার অন্যথা হয়নি। অর্থাত, বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রেশমি দেশাই। 
তিনি বলেন, বিয়ের কয়েক বছরের মধ্যেই নান্দিশের সঙ্গে অশান্তি শুরু হয়। এমনকী, ঝগড়ার মধ্যে নান্দিশ তাঁর গায়ে হাত তুলতেন বলেও এর আগে বেশ কয়েকবার দাবি করেছেন রেশমি। এবারও বিষয়টি নিয়ে মুখ খোলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী। 

আরও পড়ুন : নান্দিশের সঙ্গে সম্পর্কের মাঝে আচমকাই গর্ভপাত, কান্নায় ভেঙে পড়েন রেশমি!
তিনি বলেন, বিয়ের পর যদি শারীরিকভাবে হেনস্থা করা হয়, তাহলে তখনই বন্ধ করে দেওয়া উচিত। সঠিক সময়ে যদি সঠিকভাবে প্রতিবাদ না করা যায়, তাহলে বার বার ওই ঘটনা ঘটনা থাকবে। কিন্তু নিজের সঙ্গে খারাপ কিছু হওয়ার অপেক্ষা না করে, সুযোগ বুঝে বন্ধ করে দিতে হবে। গত কয়েক বছরের সম্পর্কে নান্দিশের সঙ্গে তাঁর বিভিন্ন বিষয়ে মত বিরোধ হয়েছে, লড়াই, ঝগড়া হয়েছে। একে অপরের সঙ্গে যে একেবারেই তাঁরা মাননসই নন, তা বুঝতে অনেক দেরি হয়ে গিয়েছিল। সেই কারণেই অনেক অসুবিধার মধ্যেও সংসার টিকিয়ে রেখে তাঁরা ভুল করেছেন বলে জানান রেশমি দেশেই।  

 পাশাপাশি রেশমি দেশাইয়ের সঙ্গে নান্দিশ সান্ধুর বিচ্ছেদের কারণ নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় টেলি দুনিয়ায়। রেশমি অভিযোগ করেন, বিয়ের পরও নান্দিশের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক ছিল। মহিলা বন্ধুদের নিয়ে সময় কাটাতে পছন্দ করতেন নান্দিশ। সেই কারণেই বিয়ের ৪ বছরের মধ্যেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক।

.