83: কপিল-বলবিন্দরের হাস্যকর মুহূর্ত, পর্দাতেও সেই দৃশ্য, ভিডিও শেয়ার করলেন রণবীর

ছবির প্রমোশনের একটি অনুষ্ঠানে প্রাক্তন ক্রিকেটার বলবিন্দর সান্ধু টুর্নামেন্টের একটি মুহূর্ত সম্পর্কে কথা বলছেন।

Updated By: Dec 12, 2021, 10:03 PM IST
83: কপিল-বলবিন্দরের হাস্যকর মুহূর্ত, পর্দাতেও সেই দৃশ্য, ভিডিও শেয়ার করলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডের টানব্রিজ ওয়েলস স্টেডিয়ামের নেভিল গ্রাউন্ডে ১৮ জুন, ১৯৮৩ সালে ১৩৮ বলে ১৭৫ রানের একটি অপরাজিত ঘূর্ণিঝড়ের মতো ইনিংস খেলেন ভারতের অধিনায়ক কপিল দেব। কিন্তু বিবিসি-র কর্মীরা সেদিন ধর্মঘট করাতে টেলিভিশনে দেখানো হয় নি বিশ্বকাপের সেই ম্যাচ। আজ পর্যন্ত যে আফসোস ঘোচে নি ভারতের ক্রিকেট অনুরাগীদের। মোবাইল, ভিডিও ক্যামেরা বর্জিত জমানায় ম্যাচ রেকর্ড করা সম্ভব হয়ে ওঠে নি কারোর পক্ষেই।

সেই অভিজ্ঞতাই এবার সিনেমার পর্দায়। মুক্তি পেয়েছে ৮৩-র ট্রেলার। বহু প্রতীক্ষিত এই ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা। সম্প্রতি ইনস্টাগ্রামে আসন্ন ছবির একটি ভিডিও শেয়ার করেছেন রণবীর। ছবির প্রমোশনের একটি অনুষ্ঠানে প্রাক্তন ক্রিকেটার বলবিন্দর সান্ধু টুর্নামেন্টের একটি মুহূর্ত সম্পর্কে কথা বলছেন। সিনেমাতেও তা দেখানো হয়েছে। 

কপিল দেব, কৃষ্ণমাচারী শ্রীকান্ত এবং তাঁর অন্যান্য সহকর্মীরা পাশে বসে। এমন সময় বলবিন্দর সান্ধু বললেন, ''কপিল, ইংল্যান্ডে থাকাকালীন যথারীতি ইংরেজিতে কথা বলত। সবাইকে নির্দেশনা দিচ্ছে। আমার কাছে এসে বলল, ‘সর্দার, অনেক টাইট। আমরা সেখানে, সেখানে এবং সেখানে একজন ফিল্ডার রাখব এবং বামদিকে’। আমি ওকে জিজ্ঞেস করলাম, 'কোথায়?' অমনি বিরক্ত হয়ে বলল, 'এটা ফাইনাল, সিরিয়াসলি নে।'' অমনি হাসির রোল অনুষ্ঠানে। 

প্রসঙ্গত, দর্শকের জন্য স্পোর্টস ড্রামায় এই সমস্ত রসায়ন রয়েছে। রণবীর সিং, কপিল দেবের ভূমিকায় রয়েছে এছাড়াও তাহির রাজকে দেখা যাবে সুনীল গাভাসকারের চরিত্রে। সাকিব সলিম ওরফে মহিন্দর অমরনাথ, অ্যামি ভ্রিক ওরফে বলবিন্দর সাধু, জিভাকে রয়েছেন কৃষ্ণামাচারি শ্রীকান্তের ভূমিকায়, সাহিল খট্টর ওরফে সৈয়দ কিরমানি, চিরাগ পাটিল – সন্দীপ পাটিল। পঙ্কজ ত্রিপাঠিকে দেখা যাবে পিআর মান সিংয়ের চরিত্রে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.