Kacha Badam Viral Song: গান ভাইরাল কিন্তু বন্ধ বিক্রি, 'বাদামকাকু'-কে আর্থিক সাহায্য মদন মিত্রের

শনিবার কলকাতায় মদন মিত্রে সঙ্গে দেখা করেন ভুবন বাদ্যকর

Updated By: Dec 11, 2021, 09:12 PM IST
Kacha Badam Viral Song: গান ভাইরাল কিন্তু বন্ধ বিক্রি, 'বাদামকাকু'-কে আর্থিক সাহায্য মদন মিত্রের

নিজস্ব প্রতিবেদন: খ্যাতির বিড়ম্বনা। কাঁচা বাদম গান (Kacha Badam Viral Song) গেয়ে জনপ্রিয়তা পেয়েছেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল তাঁর গান কাঁচা বাদাম। কিন্তু গান ভাইরাল হলেও বন্ধ বাদাম বিক্রি। শনিবার কলকাতায় পুরভোটের প্রচারে দেখা গেছে তাঁকে। এরই মাঝে রবীন্দ্র সরোবরের কাছে একটি চায়ের দোকানে মদন মিত্রের (Madan Mitra) সঙ্গে দেখা মিলল তাঁর। 

মদন মিত্রের সঙ্গে দেখা করে নিজের আর্থিক দুরবস্থার কথা জানান তিনি। তাঁর গানে মুগ্ধ মদন মিত্র, এক কথাতেই তাঁকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মদন মিত্র জানান, তিনি ২০ হাজার টাকা তুলে দেবেন ভুবনের হাতে। এদিন ভুবনের সঙ্গে একসঙ্গে কাঁচা বাদাম গানটিও গেয়েছেন মদন মিত্র। এছাড়াও আগামী পুরভোটের দিন প্রতিটি ওয়ার্ডের পার্টি কর্মীদের জন্য বাদাম ভাজা অর্ডার করেন বিধায়ক। মদন মিত্র বলেন ও লাভলির বদলে এখন তাঁর নতুন ট্যাগলাইন বাদাম ভাজা। 

আরও পড়ুন: Viral Photo: Mika-র পর ফের চুম্বনকাণ্ডে Rakhi,ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট

কিছুদিন আগেই নিজের আক্ষেপের কথা জানিয়ে থানায় অভিযোগ করেছিলেন ভুবন বাদ্যকর। গান গেয়েছেন তিনি, কিন্তু পাচ্ছেন না তাঁর প্রাপ্য টাকা। ইউটিউবাররা সে গান রেকর্ডিং করে সোশ্যাল মাধ্যমে রোজগার করছেন লক্ষ লক্ষ টাকা। এই অভিযোগ নিয়ে এবার দুবরাজপুর থানার দ্বারস্থ হয়েছিলেন বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম' (Kacha Badam Song), আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম। এই গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই গানের ভিডিও। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.