'83-র ফার্স্ট লুক, দেখে নিন কপিল দেব ও তাঁর বিশ্বজয়ী দলের সবাইকে

 ছবিটি তোলা হয়েছে ধর্মশালা স্টেডিয়ামে

Updated By: Apr 11, 2019, 03:19 PM IST
'83-র ফার্স্ট লুক, দেখে নিন কপিল দেব ও তাঁর বিশ্বজয়ী দলের সবাইকে

নিজস্ব প্রতিবেদন : কপিল দেবের ভূমিকায় রণবীর সিং। খবরটা পুরনো। কিন্তু ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে রয়েছেন অন্য কারণে। ১৯৮৩ বিশ্বকাপ জয়ী ভারতীয় অধিনায়ক কপিল দেবের ভূমিকায় কেমন দেখতে লাগবে রণবীরকে! তাই নিয়ে। ভারতীয় দলের বিশ্বকাপ জয়ের কাহিনি নিয়ে পর্দায় আসছে কবির খানের সিনেমা '83। সেই সিনেমায় বিশ্বকাজ জয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিং। বুধবার রাতে সেই সিনেমার ফার্স্ট লুক শেয়ার করলেন রণবীর। 

আরও পড়ুন-  ছবি চুরি! অনুষ্কা শর্মার গায়ে চাপানো হল চেন্নাইয়ের জার্সি

ছবিতে দেখা যাচ্ছে, রণবীর ও তাঁর দলের সবাইকে দেখা যাচ্ছে টেস্টের সাদা পোশাকে। ছবিটি তোলা হয়েছে ধর্মশালা স্টেডিয়ামে। এই সিনেমায় মহিন্দর অমরনাথের চরিত্রে অভিনয় করবেন শাকিব সালেম। সুনীল গাওয়াস্কারের চরিত্রে তাহির ভাসিন অভিনয় করবেন। ১৯৮৩ ভারতীয় ক্রিকেট দলের ম্যানেজারের চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠিকে। সিনেমাটি মুক্তি পেতে বাকি আর আক বছর। '83 একটি স্পোর্টস ড্রামা। ২০২০ সালের ১০ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। এর আগেও একাধিকবার কপিল দেবের সঙ্গে দেখা গিয়েছে রণবীরকে। সিনেমাটির সহকারী পরিচালক হিসাবে কাজ করছেন কপিল দেবের মেয়ে।

আরও পড়ুন-  IPL 2019, MIvKXIP: রুদ্ধশ্বাস জয়! টান-টান ম্যাচে পঞ্জাবকে হারাল মুম্বই

কপিল দেবের ভূমিকায় অভিনয়। কাজটা যে নেহাতই সহজ নয়, তার ইঙ্গিত দিয়েছিলেন রণবীর। তার জন্য কপিল দেবের হাঁটাচলা, কথাবার্তা, খেলার স্টাইল প্রায় সবই নকল করতে হবে রণবীরকে। আর সে জন্য তিনি ইতিমধ্যে কপিল দেবের সঙ্গে সময় কাটাতে শুরু করেছেন। রণবীর সিং এদিন ছবিটি প্রকাশ করে লিখলেন, ''আজ থেকে ঠিক এক বছর পর ইতিহাসের পর্দা আবার উন্মোচন করা হবে। পর্দায় আপনারা ম্যাজিক দেখবেন আবার।''

.