গান গাইতে গিয়ে কথা হারালেন, ভুল ইংরেজি বলে ফের সমালোচনার মুখে রানু মণ্ডল

রানু মণ্ডলের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ফের জল্পনা শুরু হয়ে যায়। রানু মণ্ডল কেন ভুল ইংরেজি  বলতে গেলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা

Updated By: Nov 30, 2019, 06:49 PM IST
গান গাইতে গিয়ে কথা হারালেন, ভুল ইংরেজি বলে ফের সমালোচনার মুখে রানু মণ্ডল

নিজস্ব প্রতিবেদন: ফের ভাইরাল হল রানু মণ্ডলের ভিডিয়ো। ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডলের ভিডিয়ো ভাইরাল হতেই, এবারও ফের নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হল রানাঘাটের 'লতা মঙ্গেশকরকে'।
সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হন রানু মণ্ডল। সেখানে তাঁকে গান গাওয়ার জন্য অনুরোধ জানানো হয়। যা শুনে হিমেশ রেশমিয়ার সঙ্গে রেকর্ড করা গান গাইবেন বলে জানান। যা শুনে সঞ্চালিকাও সম্মতি জানান। কিন্তু মাইক হাতে নিয়ে গানের কথা ভুলে যান এবং সেই কথা জানাতে গিয়ে, ইংরেজির ভুল উচ্চারন করে বসেন রানু মণ্ডল।

আরও পড়ুন : গরীব ঘরের বলেই কি সমালোচনা হচ্ছে মা-কে নিয়ে? প্রশ্ন রানু মণ্ডলের মেয়ের
তাঁর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ফের জল্পনা শুরু হয়ে যায়। রানু মণ্ডল কেন ভুল ইংরেজি  বলতে গেলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনরা।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি রানু মণ্ডলকে কেন্দ্র করে সমালোচনার বিষয়ে মুখ খোলেন তাঁর মেয়ে সাথী। এক সংবাদমধ্যমের সাক্ষাতকারে সাথী বলেন, তাঁর মায়ের মেজাজ সব সময় গরম থাকে। মায়ের সেই তিরিক্ষি মেজাজের জন্যই সব সময় তাঁকে সমালোচনা  এবং কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু, সারা জীবন লড়াই করে যিনি সাফল্যের স্বাদ পেতে শুরু করেছেন, তাঁকে এভাবে অহেতুক ট্রোল করা কতখানি যুক্তিযুক্ত, তা নিয়ে প্রশ্ন তোলেন রানু মণ্ডলের মেয়ে।
দরিদ্র পরিবার থেকে উঠে এসে বলিউডের গ্ল্য়ামারাস জগতে হাজির হয়েছেন রানু মণ্ডল। কোনও বিত্তশালী পরিবারের সদস্য নন তিনি। আর্থিকভাবে পিছিয়ে পড়া পরিবার থেকেই উঠে এসেছেন তিনি। তাই এভাবে তাঁকে কটাক্ষ করে সমালোচনা কোনও সময় উচিত নয় বলেও জানান রানু মণ্ডলের মেয়ে সাথী।

.