Ranbir Kapoor-Alia Bhatt: আলিয়ার বেবিবাম্প নিয়ে মন্তব্য, কটাক্ষের মুখে পড়ে ক্ষমা চাইলেন রণবীর

Ranbir Kapoor-Alia Bhatt: অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্বামী রণবীর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে 'ব্রহ্মাস্ত্র'র প্রচার চালাচ্ছেন আলিয়া। যদিও ছবির প্রচারের জন্য যতটা দৌড়ঝাঁপ করা দরকার, ঠিক ততটা হয়ত করা সম্ভব হচ্ছে না 'রণলিয়া'র। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে এক কথোপকথনে অংশ নেন হবু বাবা-মা। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 24, 2022, 06:42 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt: আলিয়ার বেবিবাম্প নিয়ে মন্তব্য, কটাক্ষের মুখে পড়ে ক্ষমা চাইলেন রণবীর

Ranbir Kapoor-Alia Bhatt, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশ কয়েকদিন ধরেই ট্রেন্ডিংয়ে রয়েছেন রণবীর কাপুর। তবে কোনও ভালো কারণে নয়, অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের বেবিবাম্প নিয়ে মজা করেই বিপাকে পড়েছেন রণবীর কাপুর। তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। বুধবার চেন্নাইয়ে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে যান রণবীর কাপুর। সেখানে তাঁর সঙ্গে হাজির ছিলেন এস এস রাজামৌলি ও নাগার্জুন। সেই সাংবাদিক সম্মেলনেই নিজের মন্তব্যের জন্য এবার অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন রণবীর কাপুর। ইনস্টাগ্রামে একটি লাইভ করার সময় মজা করেই একটি মন্তব্য করে বসেন অভিনেতা। যদিও সে বিষয়ে আলি প্রতিক্রিয়া না দিলেও সেই ঘটনায় রেগে লাল নেটপাড়ার একাংশ।

আরও পড়ুন: Raju Srivastava: বাঁচার লড়াইয়ে কামব্যাক কমেডি কিং-এর, ‘আর লাগবে না ভেন্টিলেটর’!

রণবীর এদিন সংবাদমাধ্যমে বলেন যে, ‘প্রথমত আমার জীবনে যা আছে সেই সব দিয়ে আমি আমার স্ত্রীকে ভালোবাসি। এটা একটা জোক ছিল যেটা সেঅর্থে মজার হয়নি। এটা আমার উদ্দেশ্য ছিল না। আমি পরে আলিয়ার সঙ্গে এই বিষয়ে কথা বলি। ও হেসে উড়িয়ে দেয়। আমার সেন্স অফ হিউমার মাঝে মাঝেই এভাবে আমার মুখে চড় হিসাবে পড়ে। যাঁদের আমার এই মন্তব্যে খারাপ লেগেছে, তাঁদের সবার কাছে আমি ক্ষমাপ্রার্থী, আমি দুঃখিত।’

কী ঘটেছিল?অন্তঃসত্ত্বা অবস্থাতেই স্বামী রণবীর এবং পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে 'ব্রহ্মাস্ত্র'র প্রচার চালাচ্ছেন আলিয়া। যদিও ছবির প্রচারের জন্য যতটা দৌড়ঝাঁপ করা দরকার, ঠিক ততটা হয়ত করা সম্ভব হচ্ছে না 'রণলিয়া'র। সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'র প্রচারে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে এক কথোপকথনে অংশ নেন হবু বাবা-মা। সেখানেই তাঁদের প্রশ্ন করা হয়, কেন আরও ব্যাপকভাবে ছবির প্রচার করা হচ্ছে না। আর তারই উত্তর দিতে শুরু করেছিলেন আলিয়া। বলেন,  'হ্যাঁ, আমরা অবশ্যই আরও ব্যাপকহারে ছবির প্রচার করব। তবে যদি প্রশ্ন করেন, কেন আমরা এখনও এটি করছি না? তাহলে বলব, এই মুহূর্তে আমাদের লক্ষ্য...'। নাহ, উত্তরটা শেষ করে উঠতে পারেননি তিনি। তার আগেই ঠাণ্ডা পানীয়র গ্লাসটা রেখে আলিয়াকে থামিয়ে দেন রণবীর। স্ত্রীর বেবিবাম্পের দিকে তাকিয়ে বলেন, 'আসলে কেউ একজন ব্যাপকহারে ছড়িয়ে পড়ছে।' স্বামীর মুখে এমন কথা শুনে কিছুটা অবাকই হন আলিয়া। আর তারপরেই স্ত্রীর পিঠে হাত বুলিয়ে তাঁকে সান্তনা দিয়ে রণবীর বলেন 'আসলে মজা করছিলাম।' 

আরও পড়ুন: Sonali Phogat Death Case: খুন হয়েছেন সোনালি ফোগাট? পুলিসের জালে ১!

রণবীর কাপুরের একটি ফ্যানপেজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে নেট দুনিয়ায় উঠে এসেছে সেই ভিডিয়ো। যা দেখে রণবীরের উপর বিরক্ত নেট নাগরিকদের একাংশ। 'এটা দেখে খারাপ লাগলো'। কেউ লিখেছেন, 'এটা মোটেও মজার বিষয় নয়।' কারোর কথায় 'এই মজাটা ভীষণই কুরুচিকর।' কেউ বলেছেন, 'আলিয়া আরও ভালো কাউকে পেতে পারত।' আবার কারোর মন্তব্য, একজন অন্তঃসত্ত্বা মহিলার সম্পর্কে এধরনের মন্তব্য মোটেও ঠিক নয়।

.