Mika Singh: মিকা সিং স্বয়ম্বরে সুন্দর, আকাঙ্ক্ষা লিভ ইনে

জীবনসঙ্গী খুঁজতে গত জুনে স্বয়ম্বরের আয়োজন করেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক মিকা সিং। শোয়ের নাম ছিল 'স্বয়ম্বরে-মিকা দি ভোটি'। গত ২৪ জুন এই শো জিতে নিয়েছিলেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। এই শোয়ের নিয়ম মতো আকাঙ্ক্ষা পুরীই হলেন পাঞ্জাবি গায়ক মিকা সিং-এর হবু স্ত্রী। অথচ, স্বয়ংবর শেষ হওয়ার দু'মাস পার হয়ে গেলেও আকাঙ্ক্ষার সঙ্গে মিকার এখনও কোনও বিয়ের খবরই মেলেনি। কিন্তু স্বয়ংবরের পরও কেন বিয়ে করছেন না তাঁরা? সম্প্রতি তা নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 24, 2022, 06:47 PM IST
Mika Singh: মিকা সিং স্বয়ম্বরে সুন্দর, আকাঙ্ক্ষা লিভ ইনে

Mika Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনসঙ্গী খুঁজতে গত জুনে স্বয়ম্বরের আয়োজন করেন জনপ্রিয় পাঞ্জাবি গায়ক মিকা সিং। শোয়ের নাম ছিল 'স্বয়ম্বর-মিকা দি ভোটি'। গত ২৪ জুন এই শো জিতে নিয়েছিলেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। এই শোয়ের নিয়ম মতো আকাঙ্ক্ষা পুরীই হলেন পাঞ্জাবি গায়ক মিকা সিং-এর হবু স্ত্রী। অথচ, স্বয়ম্বরে শেষ হওয়ার দু'মাস পার হয়ে গেলেও আকাঙ্ক্ষার সঙ্গে মিকার এখনও কোনও বিয়ের খবরই মেলেনি। কিন্তু স্বয়ম্বরের পরও কেন বিয়ে করছেন না তাঁরা? সম্প্রতি তা নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। 

সম্প্রতি সংবাদ মাধ্যমের মুখোমুখি হলে আকাঙ্ক্ষা পুরীকে মিকার সঙ্গে তাঁর বিয়ের পরিকল্পনার কথা জিজ্ঞাসা করা হয়। আর তাতেই বেজায় বিরক্ত হন অভিনেত্রী। আকাঙ্ক্ষা বলেন, 'আমি বুঝতে পারছি না মানুষ কেন আমাদের ডেটিংয়ে বিষয়টা উপভোগ করছে না। সকলে শুধু আমাদের বিয়ের পিছনে পড়ে রয়েছেন। আমাদেরও ডেট করতে দিন, রোম্যান্স করতে দিন, বিষয়টা ভালোভাবে উপভোগ করতে দিন। আমি মিকাজির সঙ্গে এই পূর্বরাগে মুহূর্তটা উপভোগ করতে চাই। কারণ, বহুদিন আমি সিঙ্গল ছিলাম। জীবনে রোম্যান্স থাকলে কার না ভালো লাগে।'

আরও পড়ুন-'বিপাশার শরীরে বাড়ছে আরও একটা শরীর, আমি তারই সাক্ষী', আবেগঘন করণ

আরও পড়ুন- বারাণসীর ঘাটে উড়ছে 'প্রজাপতি' ধরতে ছুটছেন মিঠুন ও দেব

মিকার সঙ্গে তিনি ভীষণই খুশি এবং স্বচ্ছন্দ্য বলে জানান আকাঙ্ক্ষা পুরী। তাঁর কথায়, 'গত ১৩ বছর ধরে যাঁর সঙ্গে আপনার বন্ধুত্ব রয়েছে, সেটাকে যখন আপনি ডেটিংয়ের পর্যায়ে নিয়ে যান, তখন সময় লাগে বৈকি। আমরা এখন জীবনের একটা পরিণত জায়গায় রয়েছি। এটা কোনও কিন্ডারগার্ডেনের গল্প নয় যে আমারা কফি শপে গিয়ে ডেট করব, বা টেডি উপহার দেব। আমি এবং মিকাজি একে অপরের সঙ্গে স্বচ্ছন্দ্য।' ২৬ জুলাই এবছর নিজের জন্মদিন ঘটাকে সেলিব্রেট করতে চলেছেন আকাঙ্ক্ষা। তাঁর কথায়, আমি জন্মদিন সেলিব্রেট করি না, তবে এবছর সেলিব্রেশনের অনেক কারণ রয়েছে। বিগ বস ১৬-তে মিকা সিংয়ের সঙ্গে তাঁর যোগ দেওয়ার যে খবর শোনা যাচ্ছে, সেবিষয়েও প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। তিনি জানান, সবেমাত্র একটা রিয়ালিটি শো জিতেছি, এটা উপভোগ করতে দিন। আর তাছাড়া মিকাজির কাছে বিগ বসে যোগ দেওয়ার কোনও প্রস্তাব এসেছে কিনা তা আমার জানাও নেই।

১২ জন পাত্রীকে নিয়ে শুরু হয়েছিল স্বয়ম্বরে:মিকা দি ভোটি। এই রিয়ালিটি শো জপ্রিয়তা পায়। শেষ তিনে মিকার পছন্দের তালিকায় ছিলেন বাঙালি কন্যা প্রান্তিকা দাসও। তবে শেষমেষ মিকার মনে জায়গা করে নেন অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। তিনিই এই শোয়ের খেতাব জিতে নেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.