ফের কাছাকাছি আসছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন!

 এত রাতে রণবীর কাপুরের সঙ্গে দীপিকাকে দেখে অনেকেই অবাক। শুরু হয়েছে নানান জল্পনা। 

Updated By: Jul 23, 2019, 04:18 PM IST
ফের কাছাকাছি আসছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন!

নিজস্ব প্রতিবেদন: তখন প্রায় মধ্যরাত। পরিচালক লাভ রঞ্জনের বাড়ির সামনে দেখা মিলল দীপিকা পাড়ুকোন ও তাঁর 'প্রাক্তন' রণবীরের কাপুরের। রণবীর আগেই পৌঁছে গিয়েছিলেন, পরে গাড়ি নিয়ে সেখানে পৌঁছলেন দিপ্পি। এত রাতে রণবীর কাপুরের সঙ্গে দীপিকাকে দেখে অনেকেই অবাক। শুরু হয়েছে নানান জল্পনা। 

দীপিকা-রণবীরের মধ্যরাতে লাভ রঞ্জনের বাড়িতে দেখা করার খবরে অবশ্য অনেকেই অনুমান করছেন লাভ রঞ্জনের পরবর্তী ছবিতে জুটি বাঁধতে পারেন এই দুই 'প্রাক্তন'। এর আগে 'তামাশা', ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি','বাঁচনা এ হাসিনো' ছবিতে দীপিকা ও রণবীর কাপুরের জুটি দর্শকদের মন কেড়েছে। তবে ব্যক্তিগত জীবনে রণবীর কাপুরের সঙ্গে দীপিকার প্রেম সফল না হলেও পর্দায় এই জুটিকে বেশ পছন্দ করেন দর্শকরা। বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে, ব্যক্তিগত জীবনে কাছাকাছি না আসতে পারলেও পর্দায় ফের একবার রোম্যান্স করতে দেখা যেতে পারে এই জুটিকে। দীপিকা-রণবীর ছাড়াও লাভ রঞ্জনের ছবিতে দেখা যেতে পারে অজয় দেবগণকে। 

আরও পড়ুন-মায়ের হাত ধরে মিউজিকের তালে কোমর দোলালেন সল্লু, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও লাভ রঞ্জনের ছবিতে একসঙ্গে জুটি বাঁধার বিষয়ে দীপিকা বা রণবীর কাপুর নিজে এখনও মুখ খোলেননি। প্রসঙ্গত, দীপিকা সম্প্রতি 'ছপাক' ও '৮৩' ছবির শ্যুটিং শেষ করেছেন। অন্যদিকে রণবীর ব্যস্ত 'ব্রহ্মাস্ত্র' ও 'শামসেরা' ছবি নিয়ে।

আরও পড়ুন-সামনেই বিয়ে, সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরছেন আলিয়া

.