সামনেই বিয়ে, সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরছেন আলিয়া

 অবশ্য প্রত্যেকবারই মেয়ে আলিয়ার বিয়ের খবর গুজব বলেই উড়িয়ে দিয়েছেন সোনি রাজদান।

Updated By: Jul 23, 2019, 02:58 PM IST
সামনেই বিয়ে, সব্যসাচীর ডিজাইন করা লেহেঙ্গা পরছেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন: আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের অন্ত নেই। ভক্তরা 'দীপবীর', 'বিরুষ্কা' মতোই তাঁদের সাত পাকে বাঁধা পড়তে দেখতে চান। যদিও ইতিমধ্যেই 'রণবীর-আলিয়া'র বিয়ে নিয়েও বহু জল্পনা তৈরি হয়েছে। তবে অবশ্য প্রত্যেকবারই মেয়ে আলিয়ার বিয়ের খবর গুজব বলেই উড়িয়ে দিয়েছেন সোনি রাজদান।

তবে সম্প্রতি, 'টাইমস অফ ইন্ডিয়া'র প্রতিবেদন অনুসারে খবর, আলিয়া তাঁর বিয়ের জন্য সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরতে চলেছেন। বেশকিছুদিন আগে 'স্পট বয়'-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে গত এপ্রিল মাসেই আলিয়া সব্যসাচীর সঙ্গে তাঁর বিয়ের লেহেঙ্গা বানানোর বিষয়ে কথা বলার জন্য দেখা করেছিলেন। ইতিমধ্যেই তিনি কী ধরনের লেহেঙ্গা পরবেন সেবিষয়ে তাঁর ডিজাইনার সব্যসাচীর সঙ্গে কথা হয়ে গিয়েছে। 

আরও পড়ুন-মায়ের হাত ধরে মিউজিকের তালে কোমর দোলালেন সল্লু, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, আলিয়া-রণবীর দুজনেই তাঁদের আগামী ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত। পাশাপাশি রণবীর ব্যস্ত তাঁর 'সামসেরা' ছবি নিয়েও। অন্যদিকে আলিয়ার হাতেও 'তখত', 'সড়ক ২', 'ইনসাল্লাহ', RRR সহ বেশকিছু ছবি রয়েছে। তবে রণবীর-আলিয়া বিয়ে নিয়ে সম্মতি রয়েছে কাপুর ও ভাট দুই পরিবারেরই। সূত্রের খবর সবকিছু ঠিক থাকলে ২০২০-তেই হয়ত সাত পাকে বাঁধা পড়তে পারেন 'রণলিয়া' জুটি। 

আরও পড়ুন-সফল চন্দ্রযান ২-এর উৎক্ষেপণ, ইসরোর প্রশংসায় বলি তারকারা

.