স্বামী-স্ত্রীর সম্পর্ক শেষ তিক্ততায়! নতুন গল্প নিয়ে আসছে 'ব্রোকেন ফ্রেম'

২০১৭ সালে আটটি ছোটগল্প নিয়ে প্রকাশিত হয়েছিল তাঁর উপন্যাস লং আইল্যান্ড আইস টি। ব্রোকেন ফ্রেম-এর গল্পটি তাঁর সেই বেস্টসেলার উপন্যাস থেকেই নেওয়া হয়েছে।

Updated By: Jul 6, 2019, 05:51 PM IST
স্বামী-স্ত্রীর সম্পর্ক শেষ তিক্ততায়! নতুন গল্প নিয়ে আসছে 'ব্রোকেন ফ্রেম'

নিজস্ব প্রতিবেদন : তাঁর ছোটছবি কেকওয়াক ও সিজনস গ্রিটিংস দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছিল। কেকওয়াক ও সিজনস গ্রিটিংস-এর সাফল্যের পর এবার পরবর্তী ছোটছবি 'ব্রোকেন ফ্রেম' নিয়ে আসছেন পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ২০১৭ সালে আটটি ছোটগল্প নিয়ে প্রকাশিত হয়েছিল তাঁর উপন্যাস লং আইল্যান্ড আইস টি। ব্রোকেন ফ্রেম-এর গল্পটি তাঁর সেই বেস্টসেলার উপন্যাস থেকেই নেওয়া হয়েছে।

আরও পড়ুন-  'কঙ্গনার প্রশংসা কেন করা হল না!' টুইট-যুদ্ধে বোন রঙ্গোলি

ব্রোকেন ফ্রেম আসলে এক দম্পতির গল্প। আর সেই দম্পতিদের ভূমিকায় অভিনয় করবেন রোহিত বোস রায় ও ঋতাভরী চক্রবর্তী। ব্রোকেন ফ্রেম নিয়ে রামকমল বললেন, ''এই গল্পটা আমার বন্ধু ও সতীর্থদের অনেকের ভীষণ পছন্দের। আমিও এই গল্পটা রূপোলি পর্দায় ফুটিয়ে তুলতে চেয়েছিলাম। ঋতাভরী ও রোহিতকে পেয়ে আমি খুব খুশি। ওরা চরিত্রটাকে ফুটিয়ে তুলবে বলে আশা করছি। অল্প সময়ের মধ্যে গল্পটাকে ফুটিয়ে তুলতে চেয়েছি। ছোট ছবি, তাই টুইস্ট থাকবে অবশ্যই।'' বিয়ের পর শুরুটা ভালই হয়েছিল সেই দম্পতির। কিন্তু বছর ঘুরতেই পাল্টে যায় সম্পর্কের হিসেব-নিকেশে। ব্রোকেন ফ্রেম-এর গল্প মূলত এটাই। 

আরও পড়ুন-  'সাইকো সাঁইয়া' গানের টিজারে জমজমাট প্রভাস-শ্রদ্ধার রসায়ন

ঋতাভরী বলছিলেন, ''কেকওয়াক দেখেছি। দারুণ পছন্দ হয়েছিল। গল্পটা শোনার পর মনে হয়েছিল, এটা এক দম্পতির খুব সাধারণ একটা কাহিনি। তবে শেষ পর্যন্ত একটা টুইস্ট আছে। এমন একটা চরিত্রে আমি এর আগে কখনও অভিনয় করিনি।'' রোহিত বোস রায় বলছিলেন, ''রামকমলের থেকে ফোন পাওয়ার পর আমি আর দ্বিতীবার ভাবিনি। কেকওয়াক-এ এষা দেওলের চরিত্র আমার দারুন পছন্দ হয়েছিল। ব্রোকেন ফ্রেম-এর গল্পটা শোনার পর আমার খুব পছন্দ হয়েছিল। রামকমলের সঙ্গে কাজ করার ইচ্ছে আমার অনেকদিনের। শেষ পর্যন্ত সেই সুযোগ এল।'' কিছুদিনের মধ্যে কলকাতায় শুরু হবে ব্রোকেন ফ্রেম-এর শুটিং। ছবিটির প্রযোজক অরিত্র দাস, গৌরব দাগা ও শৈলেন্দ্র কুমার। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সমীর সতিজা। 

.