'কঙ্গনার প্রশংসা কেন করা হল না!' টুইট-যুদ্ধে বোন রঙ্গোলি

সোশ্যাল মিডিয়ায় তাপসীকে 'সস্তা কপি' বলে আক্রমণ করেন রঙ্গোলি।

Updated By: Jul 5, 2019, 04:52 PM IST
'কঙ্গনার প্রশংসা কেন করা হল না!' টুইট-যুদ্ধে বোন রঙ্গোলি

নিজস্ব প্রতিবেদন: কঙ্গনা রানাওয়াতের হয়ে কথা বলতে গিয়ে প্রায়ই বিভিন্ন তারকার সঙ্গে বিবাদে জড়ান কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। এবার রঙ্গোলির আক্রমণের নিশানায় মনমর্জিয়া খ্যাত অভিনেত্রী তাপসী পন্নু। সোশ্যাল মিডিয়ায় তাপসীকে 'সস্তা কপি' বলে আক্রমণ করেন রঙ্গোলি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে কঙ্গনা রানাওয়াত-রাজকুমার রাও অভিনীত 'জাজমেন্টাল হ্যায় কেয়া'-র ট্রেলার। যেটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে কঙ্গনার প্রশংসা করে ট্যুইট করেছেন অভিনেতা-অভিনেত্রীরা। তাঁদের মধ্যে তাপসী পান্নুও আছেন। ট্রেলারটির প্রশংসা করে তাপসী লেখেন, "ছবিটা নিয়ে অনেক প্রত্যাশা ছিল। সব পূরণ করেছে এই ট্রেলার।" এই ট্যুইট করেই রঙ্গোলির বিদ্বেষের সম্মুখীন হয়েছেন তিনি। রঙ্গোলির ক্ষোভের কারণ তাপসী কেন আলাদা করে কঙ্গনার প্রশংসা করেননি। 

আরও পড়ুন-'সাইকো সাঁইয়া' গানের টিজারে জমজমাট প্রভাস-শ্রদ্ধার রসায়ন

তাপসীর এই টুইটের পরই তাঁকে কঙ্গনার 'সস্তা কপি' বলেও উল্লেখ করেন রঙ্গোলি। তিনি বলেন, "কিছু মানুষ কঙ্গনাকে নকল করেই বলিউডে টিকে আছে। কিন্তু তাঁরা কখনোই এর জন্য কঙ্গনাকে ধন্যবাদ জানায়না। এমনকি তাঁর ছবির ট্রেলারেও কঙ্গনার প্রশংসা করে কোনও কথা বলেননি। উপরন্তু এর আগে তাপসী বলেছিলেন কঙ্গনার অভিনয়ে নাকি দুবার পরিশোধন দরকার। আমার তো মনে হয় ওনার সস্তা কপি করা বন্ধ করা উচিৎ।"

তবে রঙ্গোলির এই খোঁচা বিশেষ গায়ে মাখেননি তাপসী। তাঁর মতে, এইসব ছোট বিষয়ে মাথা ঘামানোর সময় তাঁর নেই। এদিকে রঙ্গোলিকে ঠাণ্ডা করার চেষ্টা করেন পরিচালক অনুরাগ কাশ্যপও। রঙ্গোলিকে এক হাত নিয়ে তিনি বলেন, "এবার বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে রঙ্গোলি। কঙ্গনা ও তাপসী দুজনের সঙ্গেই আমি কাজ করেছি। আমি সত্যিই বুঝতে পারছি না এই বিষয়ে আমার কী বলা উচিৎ। ট্রেলারের প্রশংসা করা মানেই অভিনেতা-অভিনেত্রীদের প্রশংসা করা। অর্থাৎ কঙ্গনাও তাঁর মধ্যেই পড়ছেন।"

পরিচালকের এই মন্তব্য কিন্তু চুপচাপ হজম করেননি রঙ্গোলি। প্রত্যুত্তরে আর একটি ট্যুইট করে পিছু হটতে বলেন অনুরাগকে। বলেন আসল ব্যপারটা না জেনে কোনও মন্তব্য না করাই ভাল তাঁর। 

  প্রসঙ্গত, 'মনমর্জিয়া' ছবির প্রোমোশনের সময় একটি ইন্টারভিউতে কঙ্গনার সম্বন্ধে এই মন্তব্য করে বসেন তাপসী। এমনকি কঙ্গনার বিষয়ে কথা বলার সময় হাসতেও দেখা যায় তাঁকে। তাঁর সঙ্গে যোগ দেন ছবির পরিচালক অনুরাগ কাশ্যপও। এই ইন্টারভিউয়ের ভিডিয়ো শেয়ার করে রঙ্গোলি লেখেন, "একজন মহিলা অপর একজন মহিলার সম্বন্ধে এই ধরণের মন্তব্য করছেন এবং অনুরাগ কাশ্যপও হাসছেন। এরাই আবার অন্যের মানসিকতার কথা বলেন।"  

তবে শুধু তাপসী নন, বরুণ ধাওয়ানও পড়েছেন রঙ্গোলির ক্ষোভের মুখে। তবে তারপর বেশ সপ্রতিভ ভাবেই বিষয়টিকে সামাল দিয়েছেন বরুণ। প্রথমে তাপসীর মতোই 'জাজমেন্টাল হ্যায় কেয়া'র ট্রেলারের প্রশংসা করেন বরুণ।

বরুণের এই কমেন্ট দেখে রঙ্গোলি লেখেন এই টুইটে কঙ্গনার নামও লেখা উচিত ছিল। আর তারপরই দ্বিতীয় টুইটে কঙ্গনার প্রশংসা করে বিষয়টা সামাল দেন বরুণ ধাওয়ান।

প্রসঙ্গত, জাজমেন্টাল হ্যায় কেয়া মুক্তি পাচ্ছে আগামী ২৬ জুলাই।

আরও পড়ুন-কৃষ্ণসার হত্যা মামলায় জামিন বাতিল হতে পারে সলমনের

.