Rakul Preet-Jackky Wedding: ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন জ্যাকি ও রাকুল প্রীত, কোথায় বসছে বিয়ের আসর?

Rakul Preet-Jackky Wedding: ২০২১ সালে প্রথমবারের মতো দুজনের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন জ্যাকি ভাগনানি ও রাকুল প্রীত সিং। এবার শোনা যাচ্ছে এই বছরই গোয়ায় সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ে করবেন তাঁরা।  

Updated By: Jan 1, 2024, 08:09 PM IST
Rakul Preet-Jackky Wedding: ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধছেন জ্যাকি ও রাকুল প্রীত, কোথায় বসছে বিয়ের আসর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে প্রেমকে মান্যতা দিতে চলেছেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং(Rakul Preet Singh) এবং অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানি(Jackky Bhagnani)। বেশ কিছু বছর ডেটিংয়ের পর নিজেদের সম্পর্ককে আরো এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন বিটাউনের অন্যতম জনপ্রিয় জুটি। জানা যাচ্ছে দুজনে ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। 

আরও পড়ুন- Aamir Khan Viral Photo: সত্যজিতের চরিত্রে আমির? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

সম্প্রতি বর্ষবরণ একসঙ্গে কাটাতে থাইল্যান্ডে পাড়ি দিয়েছিলেন রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি। বন্ধুদের সঙ্গেই কাটাচ্ছেন তাঁরা। থাইল্যান্ডেই নতুন বছরকে স্বাগত জানিয়েছেন তাঁরা। তবে বছরের প্রথমদিনই সামনে এল বড় খবর। শোনা যাচ্ছে ২০২৪ সালের ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

জানা গেছে, বিয়ের বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিয়েছেন দুজন। সম্ভবত একটি পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই সমুদ্রসৈকতে বিবাহের অনুষ্ঠান করতে চলেছেন এই জুটি। উভয়ের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ফেব্রুয়ারির ২২ তারিখেই বিয়ে করতে চলেছেন তাঁরা।

আরও পড়ুন- Amitabh Bachchan: চোখে জল নিয়ে শেষবার বললেন শুভরাত্রি, KBC-র মঞ্চকে বিদায় অমিতাভের!

২০২১ সালে প্রথমবারের মতো দুজনের সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে। রাকুলের জন্মদিনে, ভগনানি ইনস্টাগ্রামে তাঁর সাথে একটি রোমান্টিক ছবি শেয়ার করেছিলেন, যেখানে তাঁদের হাত ধরে থাকতে দেখা গেছে। এর পর থেকে বিভিন্ন ইভেন্ট ও শোতে একসঙ্গে দেখা গেছে দুজনকে। রাকুলকে সর্বশেষ দেখা গেছে অক্ষয় কুমারের সঙ্গে ‘কাটপুতলি’ ছবিতে। এছাড়াও এই বছর কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ এবং ‘আয়ালান’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.