Rakhi Sawant Wedding: বিয়ের কথা অস্বীকার আদিলের, মা হতে চলেছেন রাখি? অভিনেত্রীর মন্তব্য ঘিরে শুরু জল্পনা

Rakhi Sawant Wedding: বুধবার নয়, সাত মাস আগেই আদিলকে বিয়ে করেছিলেন রাখি সাওয়ান্ত। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সার্টিফিকেট। তবে বিয়ের কথা অস্বীকার করেন আদিল। কিন্তু কেন? আদিলের বিয়ের কথা অস্বীকার করার কারণ জানালেন রাখি নিজেই। পাশাপাশি অন্য এক ইঙ্গিত দিলেন অভিনেত্রী। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 12, 2023, 04:52 PM IST
Rakhi Sawant Wedding: বিয়ের কথা অস্বীকার আদিলের, মা হতে চলেছেন রাখি? অভিনেত্রীর মন্তব্য ঘিরে শুরু জল্পনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বলিউডের কন্ট্রোভার্সি কুইন রাখি সাওয়ান্ত। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই বিতর্কের মধ্যে থাকেন তিনি। বুধবার সামনে আসে নয়া তথ্য। দীর্ঘদিনের প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন রাখি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রাখি ও আদিলের সইসাবুদের ছবি, এমনকী তাঁদের ছবি দেওয়া ম্যারেজ সার্টিফিকেটও। মুসলিম ম্যারেজ অ্যাক্টে রেজিস্ট্রি করেছেন নায়িকা। তবে এই বিয়ে হয়েছিল বেশ কয়েকমাস আগে।

আরও পড়ুন-Rakhi Sawant Wedding| Viral Photo: অবশেষে অফিসিয়াল, চর্চ্চিত প্রেমিকের সঙ্গে বিয়ে সারলেন রাখি সাওয়ান্ত

আদিল খানের সঙ্গে গত বছর ২৯ মে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। কিন্তু সেই বিয়ের কথা তাঁরা জনসমক্ষে জানাননি কারণ এই বছরের শুরুতেই সোশ্যাল ম্যারেজ করার পরিকল্পনা ছিল তাঁদের। কিন্তু মায়ের অসুস্থতার কারণে তা পিছিয়ে যায় কিন্তু ইতমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি ভাইরাল হয়ে যায়। তাঁদের নিকাহ নামা সামনে আসতে চাঞ্চল্য ছড়ায়। এরপর রাখি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিয়ের এই খবরকে নিশ্চিতকরণ করেন। বিগ বস মারাঠী সিজন ফোরের প্রতিযোগী রাখি তাঁর ও আদিলের বিয়ের ছবি পোস্ট করেছেন। সেখানে আদিলকে দেখা যাচ্ছে যে, তিনি ওয়েডিং সার্টিফিকেটে সই করছেন। তিনি লিখেছেন, আদিল আমি খুবই খুশি। আরেকটি পোস্ট থেকে জানা যায় যে, আদিলের সঙ্গে বিয়ে সাত মাস আগেই হয়েছিল রাখির। রাখি আরও একটি ভিডিয়ো শেয়ার করেছেন যেখানে আদিলকে মালা পরিয়ে দিচ্ছেন অভিনেত্রী। এমনকী বিয়ের পর নিজের নাম রাখি থেকে বদলে ফতিমা করেছেন অভিনেত্রী। 

বিয়ে প্রসঙ্গে মিডিয়ার কাছে মুখ খুলেছেন রাখি। তিনি বলেন, ‘আদিল খানই তাঁরে বিয়ের খবর বাইরে বলতে বারণ করেছিলেন। তাঁদের নিকাহ ও কোর্ট ম্যারেজ দুটোই হয়ে গেছে। আদিলের কথাতেই বিয়ের খবর চেপে রেখেছিলেন রাখি। কারণ আদিলের মনে হয়, রাখির সঙ্গে তাঁর বিয়ের খবর চাউর হলে আদিলের বোনের বিয়েতে সমস্যা হতে পারে। রাখি আরও বলেন যে, তিনি যখন বিগ বস মারাঠীতে গিয়েছিলেন তখন অনেক কিছু ঘটে গেছে। যখন সময় হবে, তখন তিনি ঐ বিষয়ে কথা বলবেন। তবে এই সময় নিজের বিয়ে বাঁচাতে ব্যস্ত তিনি। তবে তিনি খুশি যে সবাই জেনেছে যে তিনি আদিলের স্ত্রী।’

আরও পড়ুন- Sheezan Khan: তুনিশার মৃত্যুর জের! আলিবাবা থেকে বাদ পড়লেন শীজান...

এদিনই আদিলের সঙ্গে সমস্যা প্রসঙ্গেও কিছু ইঙ্গিত দিয়েছে। শোনা যাচ্ছে মা হতে চলেছেন রাখি। এই খবর জানার পরেই আদিলের বারণ সত্ত্বেও বিয়ের খবর সামনে আনেন রাখি। অন্যদিকে এই বিয়ের কথা অস্বীকার করেন আদিল। সত্যিই কি মা হতে চলেছেন অভিনেত্রী? এএনআই-কে তিনি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। তবে এই খবর অস্বীকারও করেননি রাখি। সেখান থেকেই শুরু নতুন জল্পনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.