Raju Srivastava: বাঁচার লড়াইয়ে কামব্যাক কমেডি কিং-এর, ‘আর লাগবে না ভেন্টিলেটর’!

Raju Srivastava: সুনীল পাল সংবাদমাধ্যমে জানিয়েছে, ‘যতদূর আমি জানি যে, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছে। ধীরে ধীরে ওর শারীরিক উন্নতি হচ্ছে। ঈশ্বরের কৃপায়, এখন ও স্থিতিশীল। যেহেতু ওর শারীরিক উন্নতি হচ্ছে তাই অনেকের থেকেই অনেক খবর পাওয়া যাচ্ছে। আমি নিশ্চিত নই কিন্তু ওর পরিবারের সঙ্গে কথা বলে জানতে পারলাম যে, সব ঠিক থাকলে আজও রাজুকে ভেন্টিলেটর  সাপোর্ট থেকে বের করে আনা হবে'। 

Updated By: Aug 24, 2022, 05:48 PM IST
Raju Srivastava: বাঁচার লড়াইয়ে কামব্যাক কমেডি কিং-এর, ‘আর লাগবে না ভেন্টিলেটর’!

Raju Srivastava, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধীরে ধীরে সুস্থ হচ্ছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। তাঁর বন্ধু সুনীল পাল বুধবার শেয়ার করলেন সুখবর। সুনীল সকলের কাছে বিশেষ করে রাজুর অনুরাগীদের কাছে আবেদন করেন যে, সবাই যেন রাজুর জন্য প্রার্থনা জারি রাখে। যেভাবে বিগত কয়েকদিন ধরে রাজুর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে সেভাবে যদি চলতে থাকে তাহলে আজই তাঁকে ভেন্টিনেশন থেকে বের করা হতে পারে। কিছুদিন আগেই জানা গিয়েছিল যে, বাইরে থেকে অক্সিজেন সরবরাহের পরিমাণ কমিয়ে দেওয়া হয়েছে। বিগত কয়েকদিন ধরেই রাজু শ্রীবাস্তবের হেলথ আপডেট দিচ্ছেন তাঁর বন্ধু ও পরিবারের সদস্যরা।

সুনীল পাল সংবাদমাধ্যমে জানিয়েছে, ‘যতদূর আমি জানি যে, রাজু চিকিৎসায় সাড়া দিচ্ছে। ধীরে ধীরে ওর শারীরিক উন্নতি হচ্ছে। ঈশ্বরের কৃপায়, এখন ও স্থিতিশীল। যেহেতু ওর শারীরিক উন্নতি হচ্ছে তাই অনেকের থেকেই অনেক খবর পাওয়া যাচ্ছে। আমি নিশ্চিত নই কিন্তু ওর পরিবারের সঙ্গে কথা বলে জানতে পারলাম যে, সব ঠিক থাকলে আজও রাজুকে ভেন্টিলেটর  সাপোর্ট থেকে বের করে আনা হবে। যদিও এখনও অবধি তা নিশ্চিত নয়। এটা সবটাই নির্ভর করছে রাজুর শারীরিক অবস্থার উপর। আমি আগামী কয়েকদিনেই দিল্লি যাব। রাজু আমার বড় দাদার মতো। ওর দ্রুত আরোগ্য কামনা করি।’

আরও পড়ুন: Sonali Phogat Death Case: খুন হয়েছেন সোনালি ফোগাট? পুলিসের জালে ১!

সম্প্রতি রাজুর শারীরিক অবস্থা নিয়ে সুখবর শুনিয়েছিলেন তাঁর আরেক বন্ধু শেখর সুমন। ট্যুইটারে তিনি লেখেন যে, সেরা চিকিৎসক ও সার্জেনরা রাজুর দেখভাল করছে। মনে হচ্ছে ‘আগের থেকে ভালোর দিকে এগোচ্ছে রাজু’। শেখর সুমন লেখেন, ‘রাজুর সাম্প্রতিক আপডেট হল, গতকাল যে সংকটজনক অবস্থায় ছিলেন তিনি, তা থেকে অনেকটাই ভালো আছেন এখন। দেশের সেরা চিকিৎসক ও নিউরো সার্জেনরা তাঁর চিকিৎসা করছেন। দেখে মনে হচ্ছে আগের থেকে উন্নত হচ্ছে তাঁর শরীর। আমার মনে রাজু নিজেও ভেতর থেকে লড়াইটা করতে চায়। ঈশ্বর হয়তো সকলের মিলিত প্রার্থণায় সাড়া দিচ্ছেন। হর হর মহাদেব’!

আরও পড়ুন: Aparajita Adhya Photo: যাদবপুরের মোড়ে ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা, ব্যাপার কী?

গত ১০ অগস্ট, মঙ্গলবার রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, সেসময় তিনি দিল্লিতে ছিলেন। তাঁকে দ্রুত AIIMS-এ নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য পরীক্ষার পর চিকিৎসকেরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাজু। জানা যায়, অন্যান্য দিনের মতোই মঙ্গলবার রাতে জিমে শরীরচর্চা করছিলেন অভিনেতা। সেসময় হঠাৎই জ্ঞান হারান তিনি। তিনি ট্রেডমিলে দৌড়াচ্ছিলেন বলে জানা যায়। সেখান থেকে জ্ঞান হারিয়ে পড়ে যান। সময় নষ্ট না করে তাড়াতাড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় এইমসে। ওজিমের ট্রেনারই তাঁকে হাসপাতালে নিয়ে যান। ওয়ার্কআউট শুরু করার আগে থেকেই তিনি বুকে ব্যথা অনুভব করেন এবং এরপরই এই দুর্ঘটনা ঘটে। হাসপাতালে নিয়ে যেতেই রাজু শ্রীবাস্তবকে দুবার সিপিআর দেওয়া হয়। অসুস্থ হওয়ার কিছু সময় আগেই সোশ্যাল মিডিয়া পোস্ট করেছিলেন রাজু শ্রীবাস্তব। ইনস্টাগ্রামে একটি কমেডি কনটেন্ট আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিয়োতে ছিল ফোনের কলারটিউনে কোভিড ১৯ ছড়িয়ে পড়ার ইনফরমেশন নিয়ে কিছু ট্যুইস্ট। এছাড়াও নানা মজার ভিডিয়োতে প্রায়শই নানা বর্ষীয়ান অভিনেতা যেমন শশী কাপুর, বিনোদ খান্না সহ আরও অনেকের মিমিক্রি করতে শোনা যায় তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.