বাবার প্রথম উপার্জনের বাইকে চড়ে বসলেন রাজপুত্র, Yuvaan-র ফার্স্ট রাইডের অপেক্ষায় Raj

নীল টি শার্ট-সাদা প্যান্ট, বাইকের হ্যান্ডেল হাতে রাইডে যেতে প্রস্তুত ছোট্ট হ্যান্ডসাম হাঙ্ক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 1, 2021, 05:31 PM IST
বাবার প্রথম উপার্জনের বাইকে চড়ে বসলেন রাজপুত্র, Yuvaan-র ফার্স্ট রাইডের অপেক্ষায় Raj

নিজস্ব প্রতিবেদন- বারাকপুরের বিধায়ক নির্বাচিত হওয়ার পর থেকেই প্রায় ওই এলাকায় থাকছেন রাজ চক্রবর্তী। ত্রাণ বিলি থেকে শুরু করে করোনা আক্রান্তদের জন্য সেফ হোম তৈরি করা, রাস্তা সারাই করা, বাড়ি বাড়ি প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়া, নিষ্ঠা ভরে সব কাজ করছেন তিনি। তাই বাড়িতে থাকলেই পুরো সময়টা দিচ্ছেন ছোট্ট Yuvaan-কে। বেবির সঙ্গে সময় কাটাচ্ছেন পরিচালক। কিছুদিন আগে ছেলের সারা গায়ে আম মাখা ছবি পোস্ট করেছিলেন রাজ। এবার নিজের জীবনের সবচেয়ে মূল্যবান জিনিস তুলে দিলেন ছেলের হাতে।

আরও পড়ুন:ইয়াস বিধ্বস্ত এলাকায় ত্রাণ পাঠাচ্ছেন সুদীপ্তা, সঙ্গী অ্যাক্টিং একাডেমির সদস্যরা

২০০৩ সালে নিজের প্রথমদিকের উপার্জন দিয়ে পালসার ১৫০ বাইক কিনেছিলেন রাজ চক্রবর্তী। আজও তা যত্ন করে স্মৃতি হিসাবে রেখে দিয়েছেন নিজের কাছে। এবার তাতেই চড়ে বসল Yuvaan। বাইক রাইডের প্রস্তুতি পর্বের ছবি তুলে রাখলেন রাজ। নিজের ইনস্টাগ্রামে শুভশ্রীকে ট্যাগ করে এই ছবি পোস্ট করে লিখলেন 'এটি আমার কেরিয়ারের শুরুর দিকের বাইক, ২০০৩ সালে আমার পারিশ্রমিক দিয়ে এই বাইক কিনেছিলাম। আজ ইউভান এটা চালাতে চাইছে। আমার বিশ্বাস ইউভান বড় হয়ে এই বাইক চালাবে। সেইদিন দেখার অপেক্ষায় রইলাম, এই গাড়ি আমি যত্ন করে তুলে রাখব সেই দিন পর্যন্ত।'

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Chakrabarty (@rajchoco)

নিজের আবাসনের নীচেই এই গাড়িতে চড়ে বসে ইউভান, তাঁর পিছন দিক থেকে তাঁকে সাপোর্ট দেন রাজ। যদিও বাইক রাইডের জন্য ইউভান এক্কেবারে রেডি। বাইকের হ্যান্ডেল ধরে বসে রয়েছে সে। নীল রঙের টি শার্ট ও সাদা হাফ প্যান্টে হ্যান্ডসাম হাঙ্ক একাই পোজ দিলেন। ছবি দেখে নেটিজেনরা হতবাক। রাজপুত্রকে ভালবাসার ভরিয়ে দিয়েছে তাঁরা। মুহুর্তে ভাইরাল হয়েছে এই ছবি।

.